শিরোনাম
২১ জানুয়ারি, ২০২২ ১২:৩৫

৬০ বছরের ‘দাদার’ বিরুদ্ধে প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বরগুনা প্রতিনিধি

৬০ বছরের ‘দাদার’ বিরুদ্ধে প্রথম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বরগুনায় প্রথম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে পাশের বাড়ির এক দাদার বিরুদ্ধে। অভিযুক্ত জাহাঙ্গীর খান (৬০) বরগুনা সদরের বুড়িরচর ইউনিয়নের চরকগাছিয়া গ্রামের আমজাদ খানের ছেলে।

বৃহস্পতিবার বিকালে সদর উপজেলার চরকগাছিয়া গ্রামে এ ঘটনা ঘটেভ

ভুক্তভোগীর পরিবার জানায়, জাহাঙ্গীর ও স্কুলছাত্রীর ঘর পাশাপাশি। বৃহস্পতিবার বিকালে দুপুরের খাবার শেষে উঠানে খেলা করছিল ওই স্কুলছাত্রী। এসময় তাকে কাঁচা তেতুল দেওয়ার কথা বলে নিজের ঘরে ডেকে নেন জাহাঙ্গীর। এর কিছুক্ষণ পর শিশুটি আহতাবস্থায় কাঁদতে কাঁদতে নিজের ঘরে আসে। এ সময় শিশুটির শরীর থেকে রক্তক্ষরণ হচ্ছিল। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়।

শিশুটির মা জানান, “দুপুরে আমি উঠানের একপাশে ধান সিদ্ধ করছিলাম। ওর বাবা কাজে ছিল, আমার মেয়ে পাশেই খর-কুটা নিয়ে খেলা করছিল। কিছুক্ষণ পরে কাঁদতে কাঁদতে মেয়ে আমার কাছে আসে। এসময় ওর রক্তক্ষরণ হচ্ছিল। পরে পুরো বিষয়টি আমাকে খুলে বলে।” 

স্থানীয়রা বলেন, অভিযুক্ত জাহাঙ্গীর বিগত দিনে অনেক অপরাধের সাথে যুক্ত ছিলেন। এখন যে কাজটি করেছেন এটা অতি নিকৃষ্ট কাজ। আমরা এই অপরাধীর দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম বলেন, মৌখিক অভিযোগ পেয়ে রাতেই আমরা আসামি গ্রেফতারে অভিযান চালাই। মামলা হলে তদন্ত করে পরবর্তীতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/কালাম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর