২১ জানুয়ারি, ২০২২ ২১:৩২

ডোবা থেকে বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার

পাবনা প্রতিনিধি

ডোবা থেকে বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার

ডোবা থেকে তোলা হচ্ছে বৃদ্ধের লাশ। পাশেই লোকজনের সমাগম।

পাবনার বেড়া উপজেলায় একটি ডোবা থেকে বাচ্চু সরকার (৭০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে বেড়া মডেল থানা পুলিশ। শুক্রবার দুপুরে উপজেলার নতুন ভারেঙ্গা ইউনিয়নের মরিচাপাড়া গ্রামের ডোবায় কচুরিপানার মধ্যে অর্ধগলিত অবস্থায় লাশটি পাওয়া যায়। ধারণা করা হচ্ছে, সাত থেকে আটদিন ধরে লাশটি ওই স্থানে পড়েছিল।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শুক্রবার বেলা ১২টার দিকে মরিচপাড়া গ্রামের কয়েকজন শিশু খেলার ছলে ডোবায় থাকা কচুরিপানা তুলতে যায়। এ সময় তারা সেখানে লাশ দেখতে পেয়ে চিৎকার করতে থাকে। পরে লোকজন জড়ো হয়ে বিষয়টি পুলিশকে জানান। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এদিকে, প্রথমে লাশের পরিচয় শনাক্ত করা না গেলেও পরে পুলিশ জানতে পারে লাশটি উপজেলার হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের মালদাপাড়া গ্রামের বাচ্চু সরকারের। তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন এবং গত ৫ জানুয়ারি বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি বলে পুলিশ ও তার পরিবারের লোকজন জানিয়েছেন।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, আমরা লাশের পরিচয় শনাক্ত করে জানতে পেরেছি ওই বৃদ্ধ মানসিক ভারসাম্যহীন ছিলেন। কী কারণে তার মৃত্যু হয়েছে বিষয়টি তদন্ত না করে বলা যাচ্ছে না। ইতিমধ্যেই আমরা লাশটি ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে পাঠিয়েছি।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর