২২ জানুয়ারি, ২০২২ ২০:০৮

বগুড়ায় মহাসড়ক সম্প্রসারণ কাজ নিয়ে উদ্বেগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় মহাসড়ক সম্প্রসারণ কাজ নিয়ে উদ্বেগ

বগুড়ার শেরপুরে নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির বিশেষ সভা শনিবার (২২জানুয়ারি) বিকেলে শহরের স্থানীয় বাসস্ট্যান্ডস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির সভাপতি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু।

সংগঠনের সাধারণ সম্পাদক সুজিত বসাকের সঞ্চালনায় অনুষ্ঠিত ওই সভায় যুগ্ম সম্পাদক আইয়ুব আলী, কোষাধ্যক্ষ শাহজামাল কামাল, নির্বাহী সদস্য মো. আব্দুল হালিম খোকন, আব্দুল আলীম, প্রভাষক নাহিদ আল মালেক, আপেল মাহমুদ আশকারী, কামরুল হাসান ফারুক প্রমুখ বক্তব্য রাখেন।

সভায় ঢাকা-রংপুর মহাসড়ক ছয়লেন সম্প্রসারণ কাজে ধীরগতি এবং শেরপুর পৌর এলাকায় ধুনটমোড় থেকে কলেজরোড পর্যন্ত কোনো প্রকার আন্ডারপাস, ফুটওভার ব্রীজ, ইউটার্ন, ফ্লাইওভার না থাকায় উদ্বেগ জানিয়ে বক্তারা বলেন, এসব নির্মাণ করা না হলে মহাসড়ক পারাপারে সাধারণ মানুষকে সীমাহীন দুর্ভোগ সৃষ্টি হবে। বিশেষ করে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা বিড়ম্বনায় পড়বেন। তাই জনস্বার্থে শহরের একাধিক স্থানে আন্ডারপাস, ফুটওভার ব্রীজ, ইউটার্নসহ ফ্লাইওভার নির্মাণের দাবি জানান নাগরিক স্বার্থ সংরক্ষণ কমিটির নেতারা। সভায় তীব্র শীতে দুস্থ মানুষের দুর্ভোগ লাঘবে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

এছাড়া বৈশ্বিক মহামারী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রণ প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সবার প্রতি অনুরোধ করেন বক্তারা।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর