২৩ জানুয়ারি, ২০২২ ১৭:১৫

নিখোঁজের ১৯ দিনেও সন্ধান মেলেনি স্কুলছাত্রীর

নওগাঁ প্রতিনিধি

নিখোঁজের ১৯ দিনেও সন্ধান মেলেনি স্কুলছাত্রীর

নওগাঁর রাণীনগরে নিখোঁজের ১৯ দিনেও সন্ধান মেলেনি তানজিলা বানু (১৬) নামে এক শিক্ষার্থীর। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করেছেন মেয়েটির বাবা। এদিকে মেয়ে নিখোঁজ হওয়ার পর থেকেই মেয়ের সন্ধান পেতে বিভিন্ন স্থানে দ্বারে দ্বারে ঘুড়ছেন বাবা শামসুর রহমান। নিখোঁজ তানজিলা বানু উপজেলার ভেটী গ্রামের শামছুর রহমান প্রামানিকের মেয়ে। সে ২০২১ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী ছাত্রী।

নিখোঁজ তানজিলার বাবা শামসুর রহমান জানান, ২০২১ সালের এসএসসি পরীক্ষায় আমার মেয়ে তানজিলা অংশগ্রহণ করেন। পরীক্ষার রেজাল্টে তানজিলা এক বিষয়ে ফেল করেন। এ নিয়ে মেয়ে তানজিলা মন খারাপ করে থাকলে আমরা তানজিলাকে কয়েকটা কথা বলি এবং তাকে আবার পরীক্ষার দেওয়ানোর জন্য প্রস্ততি নিই। গত ৪ জানুয়ারি রাত আনুমানিক ৮টার দিকে মেয়েকে রাতের খাবার খাওয়ার জন্য ডাক দিলে তার কোন সাড়া-শব্দ না পেয়ে আমি ও আমার স্ত্রী ঘরে গিয়ে দেখি মেয়ে ঘরে নেই। তৎক্ষানিক আশেপাশের বাড়িতে ও আত্মীয় স্বজনের বাড়িতে অনেক খোঁজাখুঁজি করেও মেয়েকে পাইনি। সেই দিন থেকে সে হঠাৎ করে নিখোঁজ হন। এরপর মেয়ের সন্ধ্যান পেতে থানায় সাধারণ ডায়েরী করেছি। 

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, থানায় ডায়েরী হওয়ার পর থেকে আমরা মেয়েটির সন্ধানের জন্য চেষ্টা করছি। আশা করছি দ্রুত মেয়েটির খোঁজ পাওয়া যাবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর