২৪ জানুয়ারি, ২০২২ ১৬:৫৬

দ্বিতীয় স্ত্রীর লাশ গোপনে দাফন করতে গিয়ে ধরা খেলেন রেলওয়ে কর্মকর্তা

গোপালগঞ্জ প্রতিনিধি

দ্বিতীয় স্ত্রীর লাশ গোপনে দাফন করতে গিয়ে ধরা খেলেন রেলওয়ে কর্মকর্তা

প্রকৌশলী মোঃ শাহআলম

গোপালগঞ্জে গোপনে এক নারীর লাশ দাফন করতে গিয়ে পুলিশের হাতে ধরা খেলেন চট্টগ্রাম রেলওয়ের উপ-সহকারী প্রকৌশলী মোঃ শাহআলম ও তার সহযোগী লিওন শাহা। ওই নারীর নাম উম্মে সাইয়েদা(২৩)। সে ওই প্রকৌশলীর স্ত্রী এবং বিগত ১৩ জানুয়ারি তাদের বিয়ে হয়েছে এমনটি বলেছে ওই প্রকৌশলী।

সোমবার খুব ভোরে দাফন করার জন্য গাজীপুর থেকে অ্যাম্বুলেন্স করে গোপালগঞ্জ পৌর কবরস্থানে আনা হয় ওই নারীর লাশ। এর আগে রাতেই কবর খুঁড়ে রাখা হয়। কবরস্থানের রেজিস্ট্রার মিজানুর রহমান ওই মৃত নারীর আইডি কার্ড অনুযায়ী পরিচয় জানতে চায়। পরিচয় দিতে রাজি হয়নি রেলওয়ে অফিসার শাহআলম ও তার সহযোগী লিওন সাহা। তারা কবর থেকে দ্রুত লাশ উত্তোলন করে অ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়ার চেষ্টা করে। বিষয়টি শেষ পর্যন্ত পুলিশে গড়ায়। পুলিশ এসে জিজ্ঞাসাবাদের জন্য ওই দুইজনকে থানায় নিয়ে যায় এবং লাশের ময়নাতদন্ত করতে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

চট্টগ্রাম রেলওয়ের উপ সহকারী প্রকৌশলী মোঃ শাহ আলমের(৪৭) সাথে কথা হলে তিনি জানান, লিওন সাহা নামে একটি ছেলের মাধ্যেমে তিনি উম্মে সাইয়েদা(২৩) নামে ওই নারীকে ১১ দিন আগে বিয়ে করেন। দুই দিন আগে হঠাৎ করে তার মৃত্যু হয়। আগের পক্ষের স্ত্রী ও সন্তানদের কাছে এ বিষয়টি লুকানোর জন্য তিনি তার সহযোগী লিওনের মাধ্যমে লাশ দাফনের জন্য গোপালগঞ্জ নিয়ে আসেন।

চট্টগ্রাম রেলওয়ের উপ-সহকারী প্রকৌশলী মোঃ শাহআলমের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং থানার শাহদৌলতপুর গ্রামে ও তার সহযোগী লিওন সাহার বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতি গ্রামে। আর ওই নারীর বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাটের বেতাগা গ্রামে বলে জানা গেছে।

গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মনিরুল ইসলাম জানান, ওই দুইজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর