২৬ জানুয়ারি, ২০২২ ২১:১৮

কুড়িগ্রামে স্কুলের দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে স্কুলের দেয়াল ধসে শ্রমিকের মৃত্যু

কুড়িগ্রামের রৌমারীতে বিদ্যালয়ের পরিত্যক্ত টিনশেড ভবনের দেয়াল ভাঙতে গিয়ে দেয়াল ধসে এক শ্রমিক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো দুইজন। বুধবার দুপুরে উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের ঝগড়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শ্রমিক আবু হানিফ (৪০) দাঁতভাঙ্গা ইউনিয়নের ঝগড়ারচর গ্রামের মৃত আজিবুর রহমানের ছেলে। 

পুলিশ ও এলাকাবাসীরা  জানান, উপজেলার ঝগড়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পুরনো একটি টিনশেড ভবনের দেয়াল ভাঙার কাজ করছিল কয়েকজন শ্রমিক। এসময় হঠাৎ দেয়ালের একটি অংশ ধসে পড়ে। এতে দেয়ালের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান শ্রমিক হানিফ এবং স্কুল দপ্তরি জাহিদ হাসান ও ফজলুল নামের আরও দুইজন গুরুতর আহত হন। আহতদের রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

এ ব্যাপারে ঝগড়াচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. শামছুল আলম বলেন, ওই শ্রমিকের অসাবধানতার কারণে কাজ করার সময় দেয়ালের একটি অংশ ধসে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

রৌমারী থানার ওসি (তদন্ত) এম. আর সাইদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয় এবং নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর