২৮ জানুয়ারি, ২০২২ ১৬:৫৭

শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ১ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ১ ফেব্রুয়ারি

চতুর্থবারের মতো বগুড়ার শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন তারিখ ঘোষণা করা হয়েছে। ঘোষিত তারিখ অনুয়ায়ী আগামী মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় এ তথ্য নিশ্চিত করেছেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। এর আগে তিন দফা সম্মেলনের তারিখ ঘোষণার পর তা স্থগিত করা হয়।

এ ব্যাপারে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তা জানান, বিভিন্ন কারণে একে একে তিনবার স্থগিত হয়েছে সম্মেলনের দিন তারিখ। এটা চতুর্থ ঘোষণা। তাই মনোনয়ন পত্র দাখিল ও যাচাই বাছাই আগেই হয়ে গেছে। জেলা আওয়ামী লীগের সহ সভাপতি টি জামান নিকেতা এই সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন।

২০১২ সালে সর্বশেষ শিবগঞ্জ উপজেলার সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের আট বছর পর প্রথম বার ২০২০ সালের ২৭ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দিন ধার্য হয়েছিল। কিন্তু পরে তা স্থগিত করা হয়। পরে দ্বিতীয়বার ২০২১ সালের ৩০ মার্চ সম্মেলন তারিখ ঘোষণার পর তা স্থগিত ঘোষণা করা হয়।

সর্বশেষ চলতি বছরের ২২ জানুয়ারি তৃতীয়বারের মতো এই উপজেলায় সম্মেলনের তারিখ ঘোষণায় নেতা কর্মীদের মধ্যে উৎসব বিরাজ করলেও পরে জেলা আওয়ামী লীগের স্থগিতাদেশে তা পুনরায় বাতিল হয়ে যায়।

অবশেষে বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) চতুর্থ দফায় এই উপজেলায় আওয়ামী লীগের সম্মেলনের দিন ধার্য হলো।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর