২৮ জানুয়ারি, ২০২২ ২১:০৫

চলন্ত মোটরসাইকেল থেকে কুবি ছাত্রীর মোবাইল ছিনতাই, সিসি ফুটেজে শনাক্ত

কুমিল্লা প্রতিনিধি

চলন্ত মোটরসাইকেল থেকে কুবি ছাত্রীর মোবাইল ছিনতাই, সিসি ফুটেজে শনাক্ত

ছাত্রী মেসের সামনে থেকে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) এক শিক্ষার্থীর মোবাইল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার কোটবাড়ি সালমানপুর এলাকায় হাজী ভিলা সংলগ্ন ইসমাইল খান মঞ্জিল নামে এক ছাত্রী মেসের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, ছিনতাইয়ের শিকার তামান্না বিনতে জামান কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের পদার্থবিজ্ঞান বিভাগের ১১ তম আবর্তনের শিক্ষার্থী। তিনি ইসমাইল খান মঞ্জিলে থাকেন। মেস থেকে সকাল ১১ টার দিকে ক্যাম্পাসে যাওয়ার উদ্দেশ্যে তিনি ও তার দুজন বান্ধবী রাস্তায় বের হতেই একটি বাইক দিয়ে দুইজন ছিনতাইকারী এসে টান দিয়ে তামান্নার হাত থেকে মোবাইলটি নিয়ে পালিয়ে যায়।

তামান্না বিনতে জামান বলেন, আমি ও আমার দুই বান্ধবী সকালে ক্যাম্পাসে যাওয়ার উদ্দেশ্যে মেস থেকে রাস্তায় বের হওয়ামাত্রই একটি বাইক দিয়ে দুইজন এসে চলন্ত অবস্থায় আমার হাত থেকে টান দিয়ে মোবাইল নিয়ে যায়। এভাবে হাত থেকে টান দিয়ে মোবাইল নিয়ে যাবে সেটা আমার অকল্পনীয় ছিল।

মেস মালিকের ছেলে নাইম খান বলেন, আমরা নিরাপত্তার স্বার্থে বাসার সামনে সিসি ক্যামেরা বসিয়েছি। সিসি ক্যামেরায় ছিনতাইয়ের ঘটনার সবকিছু দেখা যায়। মোবাইল উদ্ধার করতে আমরা ভুক্তভোগী শিক্ষার্থীকে সর্বোচ্চ সহায়তা করবো। আশা করি, পুলিশের সহায়তায় আমরা মোবাইল উদ্ধার করতে পারবো।

কুমিল্লা সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বলেন, বিষয়টা পর্যবেক্ষণ করে ছিনতাইকারীদের শনাক্ত করার চেষ্টা করবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর