২৮ মার্চ, ২০২২ ১৭:৪৩

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় আওয়ামী লীগ নেতার হাত ভেঙে দিল দুর্বৃত্তরা

বরগুনা প্রতিনিধি

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় আওয়ামী লীগ নেতার হাত ভেঙে দিল দুর্বৃত্তরা

রেজাউল করিম বাবুল পাটোয়ারী।

বরগুনার তালতলীতে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় আওয়ামী লীগ নেতা বাবুল পাটোয়ারীকে পিটিয়ে দুই হাত ও মাথা কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রবিবার সন্ধ্যার দিকে উপজেলার বড়পাড়া এলাকায় তার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

আহত রেজাউল করিম বাবুল পাটোয়ারী পচাকোড়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। আগামী ইউপি নির্বাচনে তিনি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

বাবুল পাটোয়ারীর পরিবার সূত্রে জানা যায়, উপজেলা বড়পাড়া এলাকার মাদক কারবারিরা কক্সবাজার থেকে মাদক সরবরাহ করে তালতলীতে নিয়ে আসে। পরে এই মাদক ঢাকার এক মাদক কারবারির কাছে পাঠায়। এই চক্রটি দীর্ঘদিন ধরে তালতলীসহ বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করে আসছে। তাদের এমন কাজে বাধা দেয় আওয়ামী লীগ নেতা রেজাউল করিম বাবুল পাটোয়ারী।

এরই জের ধরে রবিবার সন্ধ্যার দিকে নিজ বাড়ির সামনে রাস্তায় একা পেয়ে ২০-২৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী তার ওপর পূর্বপরিকল্পিতভাবে হামলা চালায়। এতে বাবুল পাটোয়ারীর দুই হাত ভেঙে যায় ও মাথায় গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা রেজাউল করিমকে আহত অবস্থায় উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থা আশঙ্কাজনক হলে হাসপাতালের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এ বিষয়ে আহত বাবুল পাটোয়ারীর ছেলে গণমাধ্যমকর্মী আরিফ হোসেন বলেন, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক সাপ্লাই দিয়ে আসছে। তাদের মাদক বিক্রিতে বাধা দেওয়াতে আমার বাবাকে হত্যার উদ্দেশ্যে মারধর করে দুই হাত ভেঙে দেয় ও মাথায় কুপিয়ে জখম করেন।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু জানান, মাদকের বিরুদ্ধে পুলিশের সজাগ দৃষ্টি রয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর