শিরোনাম
১৬ এপ্রিল, ২০২২ ১৮:১৫

ভবনে অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়ার সময়ে আটক ৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ভবনে অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়ার সময়ে আটক ৫

ব্রাহ্মণবাড়িয়ায় গভীর রাতে বহুতল ভবনে অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়ার সময়ে ৫ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত দেড়টার দিকে জেলা শহরের পীরবাড়ি এলাকা থেকে তাদের আটক করে সদর মডেল থানা পুলিশ। 

আটককৃতরা হলেন- আশুগঞ্জ উপজেলার তারুয়া গ্রামের আবুল কালাম (৩৯) ও একই এলাকার লতিফ (৪০), সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের ঘাটুরা গ্রামের ইলু মিয়া (৬৫), একই এলাকার উজ্জ্বল (২৭) ও কাউসার (৩১)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, প্রবাসী শাহ আলম পীরবাড়ি এলাকায় একটি বহুতল ভবন নির্মাণ করেছেন। তিনি প্রবাসে থাকায় বাড়িটির রক্ষণাবেক্ষণ করেন তার শ্বশুর আবুল কালাম। বহুতল এই বাড়িটিতে কোনো গ্যাস সংযোগ ছিল না। সরকারিভাবে নতুন গ্যাস সংযোগ প্রদান বন্ধ রয়েছে। শুক্রবার গভীর রাতে অবৈধভাবে গ্যাস সংযোগ নেওয়ার সময় খবর পেয়ে ভবন মালিক প্রবাসী শাহ আলমের শ্বশুর আবুল কালামসহ ৫ জনকে আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনাস্থলে অভিযানে যাওয়া সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) লেবু মিয়া বলেন, ঘটনাস্থল থেকে ভবনের রক্ষণাবেক্ষণের দায়িত্বে থাকা ব্যক্তি ও শ্রমিকসহ ৫ জনকে আটক করা হয়। এ সময় গ্যাস সংযোগের জন্য আনা পাইপ ও সামগ্রী জব্দ করা হয়েছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর