২৮ এপ্রিল, ২০২২ ১৬:৩৩

দিনাজপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

“বিনা খরচে নিন আইনী সহায়তা-শেখ হাসিনার সরকার দিচ্ছে এই নিশ্চয়তা”-এবারের এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মাধ্যমে জাতীয় আইনগত সহায়তা দিবস পালন করা হয়েছে। 

বৃহস্পতিবার জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপনে জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা জেলা কমিটির আয়োজনে এসব কর্মসূচি পালন করা হয়। 

বেলুন ও পায়রা উড়িয়ে বর্ণাঢ্য র‌্যালির উদ্বোধন করেন জেলা ও দায়রা জজ, দিনাজপুর এবং জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা জেলা কমিটির চেয়ারম্যান মোঃ যাবিদ হোসেন, জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেনসহ অতিথিবৃন্দ। পরে দিনাজপুর জজ কোর্ট প্রাঙ্গণ থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রে আদালতের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

জেলা ও দায়রা জজ দিনাজপুর এবং জাতীয় আইনগত সহায়তা প্রদান সংস্থা জেলা কমিটির চেয়ারম্যান মোঃ যাবিদ হোসেন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন জেলা লিগ্যাল এইড অফিসার ও সিনিয়র সহকারী জজ মোঃ মোশাররফ হোসেন। সম্মানীত অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত চিফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট একেএম মাইনুদ্দিন সিদ্দিকী, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট বারিউল করিম খান প্রমুখ।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর