১৭ মে, ২০২২ ১৭:২১

টেকনাফে ইয়াবাসহ চিহ্নিত মাদককারবারী আটক

টেকনাফ প্রতিনিধি

টেকনাফে ইয়াবাসহ চিহ্নিত মাদককারবারী আটক

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং নয়াবাজার এলাকায় র‌্যাব-১৫ অভিযান চালিয়ে ৭ হাজার ৮০০ পিস ইয়াবাসহ মো. ইমাম হোসেন (২২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এছাড়াও অভিযান চলাকালীন আরও দুই মাদক ব্যবসায়ী পালিয়ে গেছেন। কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. বিল্লাল উদ্দিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

তিনি জানান, সোমবার রাত ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নস্থ নয়াবাজার জব্বরিয়া রোড এলাকায় র‌্যাব-১৫ এর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করেন। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি পলায়নের চেষ্টাকালে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৭নং ওয়ার্ডের নয়াবাজার, পশ্চিম সাতঘরিয়াপাড়া এলাকার আবু সিদ্দিকের ছেলে মো. ইমাম হোসেনকে (২২) আটক করতে সক্ষম হয়।

এ সময় হোয়াইক্যং ৮নং ওয়ার্ডের খারংখালী, মহেশখালীপাড়ার মো. রফিক (৩২) এবং হোয়াইক্যং ১নং ওয়ার্ডের বালুখালী এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মো. হেলাল উদ্দিন (৪০) পালিয়ে যায়। ওই সময় আটককৃত ব্যক্তির দেহ তল্লাশি করে হাতে থাকা পলিথিন ব্যাগ হতে সর্বমোট ৭ হাজার ৮০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানায়, জব্দকৃত মাদকদ্রব্য বিক্রির উদ্দেশ্যে তার হেফাজতে রেখেছিল এবং পলাতক আসামিসহ তিনি দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত।

তিনি আরও জানান, আটক ও পলাতক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা রুজুর জন্য টেকনাফ মডেল থানায় এজাহার দাখিল করা হয়েছে। পলাতক আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

বিডি প্রতিনিধি/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর