২০ মে, ২০২২ ২২:১১

উল্লাপাড়ায় ভ্যান চালকের লাশ উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি:

উল্লাপাড়ায় ভ্যান চালকের লাশ উদ্ধার

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিখোঁজ হওয়ার তিন দিন পর বিল থেকে এক ভ্যান চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার বিকেলে উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া রতন দিয়ার এলাকার বাজার দিয়ার বিল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত যুবকের নাম আলম খোন্দকার (৪৫)। সে উপজেলার কয়ড়া হরিশপুর গ্রামের মৃত আজগর খোন্দকারের ছেলে।

স্থানীয় জনগণ ও নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার রাত ১২ টার সময় কয়ড়া আদর্শ গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে রায়হান ফোন দিয়ে তাকে বাসা থেকে বের করে নিয়ে যায়। তার ফোনে নিহত আলম খোন্দকার অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে যায়। এর পর থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। পরে আলম রাতে বাড়ি না ফেরায় তাঁর পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজখবর নেন। কিন্তু কোথায়ও তাকে খোঁজ করে পাওয়া যায়নি। পরে তিন দিন অতিবাহিত হলে শুক্রবার সকালে নিখোজের তিনদিন পর পরিবার থেকে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। ঐদিনই বিকেলে কয়ড়া রতনদিয়ার এলাকার বাজার দিয়ার বিলে স্থানীয়রা তার লাশ দেখতে পায়। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা বিলে লাশ দেখতে ভিড় জমায়। পরে ঘটনাস্থল থেকে নিহত আলম খোন্দকারের লাশ উদ্ধার করে পুলিশ। বিগত ৫ থেকে ৬ বছর আগে আলমের স্ত্রী মারা যান। নিহত আলম খোন্দকারের দুইটি ছেলে ও একটি মেয়ে রয়েছে বলে জানান তারা।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন করিব জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে এখন পর্যন্ত মৃত্যুর কোন সঠিক কারণ জানা যায়নি।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর