২৪ মে, ২০২২ ২০:১১

বগুড়ায় ট্রাকচাপায় প্রাণ হারালেন কলেজছাত্রী

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় ট্রাকচাপায় প্রাণ হারালেন কলেজছাত্রী

প্রতীকী ছবি

বগুড়ার শেরপুরে খালাতো ভাইয়ের সঙ্গে মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় তানজিলা আক্তার ঝুমু (১৮) নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। আর এই দুর্ঘটনায় তার খালাতো ভাই গুরুতর আহত হয়েছেন। 

মঙ্গলবার বেলা সাড়ে তিনটার উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা বটতলা নামক স্থানে বগুড়া-ঢাকা মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত তানজিলা আক্তার ঝুমু সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার ধানগড়া এলাকার বাসিন্দা মনতাজ আলীর মেয়ে। সে বগুড়া সরকারি মজিবর রহমান মহিলা কলেজের উচ্চ মাধ্যমিক ১ম বর্ষে ছাত্রী।

পুলিশ ও নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, তানজিলা আক্তার ঝুমু তার খালাতো ভাইয়ের সঙ্গে বগুড়া শহর থেকে মোটরসাইকেলে যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে মহাসড়কের উক্ত স্থানে পৌঁছালে ঢাকাগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই কলেজছাত্রী মারা যান। আর গুরুতর আহত হন মোটরসাইকেলের চালক রাজু আহম্মেদ। খবর পেয়ে স্থানীয় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা দুর্ঘটনাস্থলে উপস্থিত হয়ে গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেল চালক রাজু আহম্মেদকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেন। আর নিহতের লাশ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেন। 

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের সহকারি উপপরিদর্শক (এএসআই) আবুল হোসেন বলেন, দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় চালক ও তার সহকারী কাউকে আটক করা যায়নি। তবে ট্রাকটি শনাক্তকরণের চেষ্টা চলছে। পাশাপাশি শেরপুর থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর