২৫ মে, ২০২২ ১৭:৪৫

নরসিংদীতে হত্যা মামলার আসামি গ্রেফতার

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীতে হত্যা মামলার আসামি গ্রেফতার

নরসিংদীতে চাঁদা না দেওয়ায় ব্যাবসায়ী নয়ন মিয়াকে হত্যা মামলার প্রধান আসামি শান্তকে গ্রেফতার করেছে পুলিশ। ওই সময় তার কাছ থেকে একটি দেশীয় শুটারগান বন্ধুক ও ইয়াবা উদ্ধার করা হয়। আজ বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গ্রেফতারকৃত শান্ত ও তার সাঙ্গপাঙ্গরা মেহেরপাড়া এলাকায় বিভিন্ন ব্যাবসায়ীদের কাছ থেকে চাঁদা নিতো। তেমনি ইটা-বালু ব্যাবসায়ী নিহত নয়ন মিয়ার কাছেও চাঁদা দাবি করে আসছিল। দাবীকৃত চাঁদার টাকা না দেয়ায় শান্ত নয়নকে ছুরিকাঘাত করে হত্যা করে।  ঘটনার পর থেকে সে আত্মগোপনে চলে যায়। পরে গোপন সংবাদের ভিত্তিতে চৌয়া এলাকার রমিজ উদ্দিনের গরুর খামার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ। ওই সময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী শুটারগান বন্ধুক, হত্যায় ব্যাবহৃত ছোড়া, ও ১শত পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গত বুধবার রাতে একটি বাড়িতে ইট-বালু পৌঁছে দিয়ে বিলের ৫০ হাজার টাকা নিয়ে নিজের দোকানে ফিরছিলেন নয়ন মিয়া। তখন শান্ত চার-পাঁচজন যুবককে নিয়ে নয়নের পথ রোধ করে সঙ্গে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেন। ওই নয়ন ও তার ছোট ভাই হেলাল বাধা দিতে গেলে সন্ত্রাসীরা ছুরি দিয়ে নয়নের বুকে ছুরিকাঘাত করে হত্যা করে। এ ঘটনায় মাধবদী থানায় হত্যা মামলা দায়ের করা হয়।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, ছেলেটি চিহ্নিত চাঁদাবাজ। তার পেছনে আরো কয়েকজন ইন্ধন যোগায়। তাদেরকেও গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর