২৭ মে, ২০২২ ১৮:৫৫

স্বামীকে তালাক দিয়েও শেষ রক্ষা হলো না তরুণীর

পটুয়াখালী প্রতিনিধি

স্বামীকে তালাক দিয়েও শেষ রক্ষা হলো না তরুণীর

ঘটনাস্থলে নিহতের স্বজনরা

পটুয়াখালীতে শরীরে পেট্রল ঢেলে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত দেড়টার দিকে দুমকি উপজেলার পাঙ্গাশিয়া ইউনিয়নের বাড়ইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। মৃত তরুণী ওই এলাকার আব্দুল মান্নান খানের মেয়ে মোসা. ইতি আক্তার (২৪)।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, আব্দুল মান্নান খানের মেয়ে ইতি আক্তারের সাথে সাত বছর আগে কুষ্টিয়ার মিরপুর থানার সামন্ত এলাকার বাসিন্দা নূর আলীর ছেলে জলিলের প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিয়ে হয়। তাদের সংসারে ৬ বছরের একটি পুত্র সন্তান রয়েছে।

নিহত ইতি আক্তারের বাবা আব্দুল মান্নান খান অভিযোগ করে জানান, বিয়ের পর থেকেই ইতির ওপর জলিল নির্যাতন চালাতো। একপর্যায়ে ইতি নির্যাতন সইতে না পেরে বাবার বাড়িতে চলে আসেন। পরে স্বামী জলিলকে তালাক দেন। তালাক দেওয়ার খবর শুনে জলিল বৃহস্পতিবার গভীর রাতে তার বাড়িতে (শ্বশুরের ঘরে) ঢুকে ঘুমে থাকা ইতির শরীরে পেট্রল ঢেলে আগুন লাগিয়ে দেয়। ইতির ডাক-চিৎকার শুনে তারা সজাগ হয়ে ইতিকে রক্ষা করতে গেলে জলিল পালিয়ে যায়।

এ বিষয়ে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুস সালাম বলেন, অগ্নিদগ্ধ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত স্বামীর বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে এবং তাকে গ্রেফতারের চেষ্টাও চলছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর