২৮ মে, ২০২২ ১৬:৩৭

বগুড়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

প্রতীকী ছবি

বগুড়ার শেরপুরে বাড়ির পাশে খেলতে গিয়ে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। শনিবার বেলা দশটা থেকে দুপুর একটার মধ্যে পৃথক এই ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই শিশু হলো- উপজেলার খানপুর ইউনিয়নের ভাটরা উত্তরপাড়া গ্রামের আলমগীর হোসেনের ছেলে আব্দুল্লাহ (২) ও সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া মধ্যপাড়া গ্রামের এনামুল হকের ছেলে মহররম আলী (৩)।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকালের দিকে ভাটরা উত্তরপাড়া গ্রামস্থ বসতবাড়ির পাশে খেলা করছিল শিশু আব্দুল্লাহ। একপর্যায়ে খেলার ছলে পরিবারের সবার অজান্তে পুকুরে পড়ে নিখোঁজ হয় সে। পরে তাকে অনেক খোঁজাখুঁজি করা হয়। কিন্তু তার সন্ধান না পাওয়ায় পুকুরের মধ্যে শিশুটির পায়ের জুতা দেখে সন্দেহ হয়। এরপর স্থানীয় লোকজন পুকুরে নেমে খোঁজাখুঁজি করতে থাকেন। এক পর্যায়ে তাকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে সীমাবাড়ী ইউনিয়নের ররোয়া গ্রামস্থ বাড়ির সামনে খেলা করার ছলে পাশের পুকুরে পড়ে নিখোঁজ হয় মহররম আলী। একপর্যায়ে বেলা একটার দিকে পুকুরের পানিতে শিশুটির লাশ ভাসতে দেখেন এলাকাবাসী। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করেন। সেইসঙ্গে দ্রুত সরকারি হাসপাতালে পাঠিয়ে দেন। কিন্তু সেখানে দায়িত্বে থাকা চিকিৎসক বলেন, বেশকিছু সময় আগেই শিশুটি মারা গেছে। 

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বলেন, এসব ঘটনায় থানায় পৃথক দুটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর