২৮ মে, ২০২২ ২১:৪৯

বদরগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

বদরগঞ্জে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী গ্রেফতার

রংপুরের বদরগঞ্জে চঞ্চলা রানী (২৪) নামে এক গৃহবধূর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বিষমু চন্দ্র অধিকারীকে গ্রেফতার করেছে। শনিবার সকালে এই ঘটনাটি ঘটে উপজেলার কালুপাড়া ইউনিয়নের শংকরপুর তেলীপাড়া গ্রামে। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা করেছে। 

এলাকাবাসী ও বদরগঞ্জ থানা সূত্রে জানা গেছে, স্বামী বিষমু মিয়া (২৬) কাঠ মিস্ত্রির কাজ করেন। তিনি ৬ বছর আগে নীলফামারীর সৈয়দপুর উপজেলার চাওড়া গ্রামের নন্দলাল মহনের মেয়ে চঞ্চলা রানীকে বিয়ে করেন। তাদের ঘরে বর্ষা মনি অধিকারী নামে চার বছরের কন্যা সন্তান রয়েছে। টিন দিয়ে ঘেরা বাড়িতে থাকেন তারা। শনিবার সকালে স্ত্রী সন্তানকে বাড়িতে রেখে বিষমু কাঠ মিস্ত্রির কাজে বাড়ি থেকে বের হন। 

পুলিশ হেফাজতে থাকা বিষমু বলেন, ঘটনার সময়ে আমি বাড়িতে ছিলাম না। এলাকার লোকজন স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। খবর পেয়ে সেখানে ছুটে যাই। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মনিরুজ্জামান বলেন, ওই গৃহবধূ’র ধারালো অস্ত্র দিয়ে গলা কাটা ছিল। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

শনিবার সন্ধ্যায় বদরগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান জানান, এ ঘটনায় নিহতের বাবা একটি হত্যা মামলা করেছে। এ ঘটনায় স্বামীকে গ্রেফতার করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর