২৮ মে, ২০২২ ২৩:৩৮

বিধবাকে লাঠিপেটার ভিডিও ভাইরাল, অভিযুক্ত আটক

নাটোর প্রতিনিধি :

বিধবাকে লাঠিপেটার ভিডিও ভাইরাল, অভিযুক্ত আটক

অভিযুক্ত আইয়ুব আলী

নাটোরের সিংড়ায় এক বিধবা নারীকে লাঠিপেটা করায় অভিযুক্ত আইয়ুব আলীকে (৪০) আটক করেছে পুলিশ। শনিবার বিকেল ৫ টার দিকে বেলোয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে পুলিশ। 

গতকাল শুক্রবার হেলেনা বেগম বেগম নামে ওই নারীকে প্রকাশ্যে লাঠি পেটা করে আইয়ুব আলী।প্রকাশ্যে লাঠিপেটা করার এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনায় আইয়ুব আলীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী হেলেনা বেগম (৩২)।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সুকাশ ইউনিয়নের বেলোয়া গ্রামের মৃত দেদার হোসেনের স্ত্রী হেলেনা বেগম শুক্রবার সকালে সেমাই কিনতে দোকানে আসলে একই গ্রামের অছিমদ্দিনের ছেলে আইয়ুব আলী ওই নারীর নিকট হতে ১০ হাজার টাকা পাবে দাবি করে অকথ্য ভাষায় গালিগালাজ করে।

এসময় ওই নারী অস্বীকার করলে আইয়ুব আলী তাকে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। এ লাঠিপেটার ১০ সেকেন্ডের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নিন্দার ঝড় ওঠে। এলাকাবাসী দোষী ব্যক্তির বিচারের দাবি জানায়।

সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নূর-এ-আলম সিদ্দিকী বলেন, হেলেনা বেগম নামের বিধবা নারীর অভিযোগের ভিত্তিতে আইয়ুব আলীকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়। শনিবার বিকেলে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা রুজুর প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর