২৫ জুন, ২০২২ ১৪:১২

পদ্মা সেতুর মঞ্চ মাতাবেন কিশোরগঞ্জের শিল্পীরা

কিশোরগঞ্জ প্রতিনিধি

পদ্মা সেতুর মঞ্চ মাতাবেন কিশোরগঞ্জের শিল্পীরা

মঞ্চে তারা চন্দ্রাবতীর পালা পরিবেশন করবেন

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ঐতিহাসিক এ অর্জনের সাক্ষী হতে কিশোরগঞ্জের সাংস্কৃতিক অঙ্গনের শিল্পীদের ডাক পড়েছে পদ্মা সেতুর মঞ্চে। শনিবার সকালে একটি সাংস্কৃতিক প্রতিনিধিদল কিশোরগঞ্জ থেকে রওনা হয়ে দুপুরে গন্তব্যস্থলে পৌঁছান। সন্ধ্যা ৭টায় পদ্মা সেতুর মঞ্চ মাতাবেন তারা। মঞ্চে তারা মধ্যযুগে বাংলা সাহিত্যের প্রথম মহিলা কবি চন্দ্রাবতীর পালা পরিবেশন করবেন।

প্রতিনিধিদলের নেতৃত্বে রয়েছেন কিশোরগঞ্জ মানবাধিকার নাট্য পরিষদের সভাপতি হারুন আল রশিদ, চর্যাপদ সাংস্কৃতিক সংগঠনের সভাপতি আব্দুল ওয়াহাব, নাট্যকর্মী আবু জাবিদ ভূঁইয়া সোহেল, নৃত্যাঙ্গন একাডেমির সুব্রত দে টুনটুন ও তুলি ঘোষ।

হারুন আল রশিদ বলেন, বাঙালি জাতির গর্বের স্মারক পদ্মা সেতু। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূরদৃষ্টিসম্পন্ন নেতৃত্ব আর সাহসের প্রতীক। শত বাধা পেরিয়ে জাতির জনক বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের পদ্মা সেতু আজ বাস্তবে রূপ নিয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পেরে কিশোরগঞ্জের সাংস্কৃতিক কর্মীরা আনন্দে উদ্বেলিত। ঐতিহাসিক এই মাহেন্দ্রক্ষণের আনন্দধারাকে পুরো জাতির জন্য উৎসর্গ করেছেন তারা।

বিডিপ্রতিদিন/কবিরুল 

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর