২৬ জুন, ২০২২ ১৪:৩৬

বেগমগঞ্জে যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

নোয়াখালী প্রতিনিধি

বেগমগঞ্জে যুবককে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা

নোয়াখালীর বেগমগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে মো. শাকিল (১৯) নামে এক যুবককে পিটিয়ে ও দুই পায়ে ছোরা দিয়ে কুপিয়ে জখম করেছে জহিরের নেতৃত্বে কিশোর গ্যাং এর মুখোশধারী সন্ত্রাসীরা। পরে গুরুতর আহত শাকিলকে ঘটনার দিন রাতে নোয়াখালী জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে ৫ দিন চিকিৎসা শেষে বর্তমানে বাড়িতে চিকিৎসা নিচ্ছেন ওই যুবক।

গত রবিবার (১৯ জুন) রাতে বেগমগঞ্জ উপজেলার আমান উল্যাহপুর ইউনিয়নের ডহরপাড়া গ্রামের বৌদ্ধ বাজারে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনার পর থেকে নিরাপত্তাহীনতায় ভুগছে ভুক্তভোগী পরিবারটি। 

আহত প্রবাসী পরিবারের স্বজনরা জানান, স্থানীয় জহিরের সাথে তিন মাস আগে তুচ্ছ ঘটনা নিয়ে প্রবাসী আবদুস ছাত্তারের ছেলে মো. শাকিলের বিরোধ সৃষ্টি হয়। এর জের ধরে জহির তার কিশোর গ্যাং সদস্যদের নিয়ে শাকিলের ইউনুস ব্যাপারী বাড়িতে এসে পরিবারকে হুমকি দিয়ে যায়। পরিবার নিরাপত্তার চিন্তা করে শাকিলকে পরে ঢাকায় পাঠিয়ে দেয়। তারা জানান, মামলা করলে হয়তো তাদের জীবনের নিরাপত্তা নেই। 

তিন মাস পর শাকিল ঢাকা থেকে বাড়ি এসে স্থানীয় বৌদ্ধ বাজারে সদায়ের জন্য যায়। এ সময় জহিরের নেতৃত্বে কিশোর গ্যাং সদস্যরা শাকিলকে ধরে একটি দোকানের পিছনে নিয়ে বেদম মারধর করে এবং দুই পায়ে ছোড়া দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। তার আত্ম-চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা চলে যায়। এ ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছে পরিবার। তারা মামলা করতে ভয় পাচ্ছে। 

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর জাহেদুল হক রনি জানান, অপরাধী যত বড় হোক তাদের ছাড় দেওয়া হবে না। প্রয়োজনে পুলিশ গিয়ে ঘটনাস্থল তদন্ত করবে এবং দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নিবে। তারা কেন মামলা করতে ভয় পাচ্ছে, তাদের পুলিশ সহযোগিতা করবে। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর