২৬ জুন, ২০২২ ১৮:২৬

ঝালকাঠিতে নদীর ভাঙ্গন কবলিত দুঃস্থদের মাঝে চেক বিতরণ

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠিতে নদীর ভাঙ্গন কবলিত দুঃস্থদের মাঝে চেক বিতরণ

ঝালকাঠিতে ২০২১-২২ অর্থ বছরে সদর উপজেলায় নদী ভাঙ্গন কবলিত অতিদরিদ্র, দুঃস্থ পরিবারের জন্য প্রধানমন্ত্রীর পুনর্বাসন সহায়তা চেক বিতরণ করা হয়েছে। আজ রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভিডিও কনফারেন্সে প্রধান অতিথির বক্তৃতা করেন কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র, শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমাটির সভাপতি ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু।

এ অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার, জেলা মৎস্য কর্মকর্তা রিপন কান্তি ঘোষ, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুল হক আকন্দ পৌর প্যানেল মেয়র তরুণ কুমার কর্মকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মঈন তালুকদার ও ইসরাত জাহান সোনালী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোজাম্মেল হোসেন এবং গাবখান-ধানসিঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম মাসুম আমন্ত্রিত অতিথি হয়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝালকাঠি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান। সংশ্লিষ্ট দপ্তর থেকে পাওয়া তথ্যে জানা গেছে, ২০২১-২০২২ অর্থ বছরে ঝালকাঠি সদর উপজেলার নদী ভাঙ্গন কবলিত অতিদরিদ্র ও দুঃস্থ ২০টি পরিবারকে ৫০ হাজার করে দেয়া হয়েছে। 

ঝালকাঠি সদর উপজেলার এই ২০ পরিবারকে দেয়া ১০ লাখ টাকার চেক প্রধানমন্ত্রীর পুনর্বাসন সহায়তা তহবিল থেকে সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় কর্তৃক দেয়া হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর