২৯ জুলাই, ২০২২ ১৭:৫০

সাবেক ও বর্তমান মেম্বারের সমর্থকদের পাল্টাপাল্টি ককটেল হামলা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

সাবেক ও বর্তমান মেম্বারের সমর্থকদের পাল্টাপাল্টি ককটেল হামলা

চাঁপাইনবাবগঞ্জের সুন্দরপুরে পূর্ব বিরোধের জের ধরে সাবেক ও বর্তমান মেম্বারের সমর্থকদের পাল্টাপাল্টি ককটেল হামলার ঘটনা ঘটেছে। আজ শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। 

জানা গেছে, গতকাল বৃহস্পতিবার রাতে এলাকায় আদিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের সাবানিয়া গ্রামে সাবেক ইউপি সদস্য আব্দুস সালাম ও বর্তমান ইউপি সদস্য আব্দুল হান্নানের লোকজনদের সাথে কথা কাটাকাটি হয়। এরই জের ধরে আজ শুক্রবার সকাল ৭টার পর থেকে দু’পক্ষের লোকজন নিজেদের জানান দিতে থেমে থেমে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এলাকায় আতংকের সৃষ্টি করে। উভয়পক্ষ প্রায় ১০টি ককটেলের বিষ্ফোরণ ঘটিয়েছে বলে এলাকাবাসী সূত্রে জানা গেছে। 

একপর্যায়ে সাবেক ইউপি সদস্য আব্দুস সালামের বাড়িতে ইটপাটকেল নিক্ষেপ করে প্রতিপক্ষরা। এ সময় এলাকার দোকানপাট বন্ধ হয়ে যায় এবং মানুষ দিক-বিদিক ছোটাছুটি করতে থাকে। তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

এ ব্যাপারে সদর মডেল থানার ওসি মো. মোজাফফর হোসেন জানান, যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রয়েছে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর