২৯ জুলাই, ২০২২ ২১:১২

প্রেমের বিয়ে না মানায় বিষপান; ছেলের বাবা রাজি, মেয়ের বাবার ‘না’

কুমিল্লা প্রতিনিধি

প্রেমের বিয়ে না মানায় বিষপান; ছেলের বাবা রাজি, মেয়ের বাবার ‘না’

লাইভে ঘোষণা দিয়ে বিষপান করা সেই দম্পতির মধ্যে স্ত্রী (১৭) এখনও সেইফ কাস্টডিতে আছেন। আর বাইরে স্বামী (২৮) তার স্ত্রীর দুশ্চিন্তায় একরকম না খেয়ে দিন পার করছেন। তবে তাদের বিয়ে ছেলের বাবা মেনে নিলেও এখনও রাজি হননি মেয়ের বাবা। 

মেয়ের বাবা বলেন, আমার মেয়ে নাবালিকা। ভুল করে ফেলেছে। আমি কিভাবে এই ছেলের সাথে বিয়ে দেব? মেয়েটাকে ওই ছেলেটা অপহরণ করেছে। আমি তাই মেয়েটাকে সেইফ কাস্টডিতে দিয়ে দিয়েছি। সেখানে থাকুক। সেখানেই ভালো আছে মেয়েটা। আমি কোন ভাবেই এই বিয়েতে সম্মতি দিতে পারি না। এই ছেলে দাগি আসামি। তার বিরুদ্ধে আমি আরেকটা মামলার প্রস্তুতি নিচ্ছি। 

এদিকে ছেলের বাবা বলেন, আমার ছেলে ওই মেয়েকে চায়। মেয়েও ছেলেকে চায়। আমরা মুরব্বিরা এগুলার বাইরে যাই কি করে? তারা ছোট মানুষ। বিয়ে যেহেতু করে ফেলেছে। তাহলে আমরা কেন তাদের আবার আলাদা করবো? মেয়ের বাবা এগিয়ে আসলে আমাদের কোনো আপত্তি নেই। মেয়েটারে আর কষ্ট দিয়ে কি লাভ! 

এদিকে স্বামী বলেন, তারা (মেয়ের বাবা) আমাকে মেরে ফেলবে বলে প্রকাশ্যে হুমকি দিচ্ছে। আমার কাছে কল রেকর্ড আছে। আমি বার বার বলেছি আমি তাকে বিয়ে করেছি। তাকে সেইফ কাস্টডিতে দিয়েন না। ও সেখানে কিছু করে বসলে এটার দায়ভার কে নেবে! আমি ১ আগস্ট আদালতের কাছে তাকে স্ত্রী হিসেবে চাইবো। তার ডাক্তারী পরীক্ষা করিয়ে তার বয়স যে ১৮ হয়েছে তার প্রমাণ বের করবো। আমার সব কাগজপত্র আছে। সে আমার বিবাহিত স্ত্রী। 

উল্লেখ্য, গত ২৫ জুলাই রাতে কুমিল্লার আদর্শ সদর উপজেলার দৌলতপুর এলাকায় প্রেমের বিয়ে পরিবার না মানায় ফেসবুক লাইভে ঘোষণা দিয়ে নবদম্পতি বিষপানে আত্মহত্যার চেষ্টা করেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর