৬ আগস্ট, ২০২২ ১৮:৩০

খানসামায় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ১

দিনাজপুর প্রতিনিধি:

খানসামায় ট্রাক-পিকআপ সংঘর্ষে নিহত ১

দিনাজপুরের খানসামায় টংগুয়া বাজার এলাকায় ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে বাহার হোসেন নামে এক পিকআপ চালক নিহত হয়েছেন। এসময় তার সহযোগী কামাল হোসেন গুরুতর আহত হয়। শনিবার খানসামা উপজেলার ভেড়ভেড়ী ইউনিয়নের টংগুয়া বাজার সংলগ্ন আঞ্চলিক মহাসড়কের এক বাঁকে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত বাহার হোসেন (৩০) দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার ঝাড়বাড়ী এলাকার আজিজ ইসলামের ছেলে। 

নিহতের সহযোগী ড্রাইভার কামাল হোসেন (২৮) দেবীগঞ্জ উপজেলার ফুলতলা গ্রামের সামসুল আলমের ছেলে গুরুতর আহত হয়ে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

ফায়ার সার্ভিস স্টেশন ও পুলিশ জানায়, শনিবার সকালে খানসামায় ভেড়ভেড়ী ইউনিয়নের টংগুয়া বাজার সংলগ্ন আঞ্চলিক সড়কের বাঁকে ট্রাক ও পিকআপের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই পিকআপ চালক ও তার বন্ধু গুরুতর আহত হয়। পরে খবর পেয়ে খানসামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার তালহা বিন জসিমের নেতৃত্বে ফায়ার সার্ভিস সদস্যরা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।পরে আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক বাহার হোসেনকে মৃত ঘোষণা করেন। 

খানসামা থানার অফিসার ইনচার্জ চিত্তরঞ্জন রায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ট্রাকটি জব্দ করে থানায় আনা হয়েছে। স্থানীয়দের সহায়তায় ট্রাক চালককেও আটক করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর