১০ আগস্ট, ২০২২ ১৪:১২

সাংবাদিকদের গালিগালাজ, ক্ষমা চেয়ে স্ট্যাটাস স্বেচ্ছাসেবক লীগ নেতার

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

সাংবাদিকদের গালিগালাজ, ক্ষমা চেয়ে স্ট্যাটাস স্বেচ্ছাসেবক লীগ নেতার

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ক্ষমা চান ওয়াহেদুজ্জামান মানিক

সাংবাদিকদের ঢালাওভাবে গালিগালাজের ঘটনায় ক্ষমা চেয়েছেন ময়মনসিংহের ফুলপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান মানিক।

বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ক্ষমা চান ওয়াহেদুজ্জামান মানিক।

ফেসবুক স্ট্যাটাসে মানিক লেখেন, সাংবাদিক আব্দল মান্নান ভাই একজন ভাল মানুষ। তাকে গালিগালাজ করা আমার ঠিক হয়নি। আব্দুল মান্নান ভাইসহ সকল সাংবাদিককে জড়িয়ে আমি যে কথাবার্তা বলেছি এগুলো ভুল হয়েছে। এজন্য আমি দুঃখিত তাদের নিকট আন্তরিকভাবে ক্ষমাপ্রার্থী। 

তিনি আরো বলেন, আমার বিরুদ্ধে যে সন্ত্রাসী ও চাঁদাবাজির অভিযোগ আনা হয়েছে তা ঠিক না। আমি ওই স্ট্যান্ডের ইজারাদার। আমি কোনো সন্ত্রাসী বা চাঁদাবাজ নই। আমি খেটে খাওয়া একজন সাধারণ মানুষ। 

এর আগে গত ৭ জুলাই ওয়াহেদুজ্জামান মানিক গংয়ের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে এনে সংবাদ সম্মেলন করেন উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেজাউল হক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহাগ ও ব্যবসায়ী শাহ জালাল বিপুল। 

এ নিয়ে বাংলাদেশ প্রতিদিনের অনলাইন ভার্সনে ‌‘ফুলপুরে সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ’ শিরোনামে নিউজ প্রকাশিত হয়। এর আগে উত্থাপিত অভিযোগের বিষয়ে মানিকের প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি সাংবাদিকদের ঢালাওভাবে গালিগালাজ করেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর