৮ আগস্ট, ২০২২ ১০:৫৭

ফুলপুরে সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে সাবেক স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ

মানিক মিয়া।

ময়মনসিংহের ফুলপুরে সাবেক পৌর স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও সাবেক সাধারণ সম্পাদক মানিক মিয়ার বিরুদ্ধে সন্ত্রাস ও চাঁদাবাজির অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রেজাউল হক, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক সোহানুর রহমান সোহাগ ও ব্যবসায়ী শাহ জালাল বিপুল। 

মানিকসহ পৌরসভার দিউ গ্রামের হানিফ উদ্দিন, আব্দুল হান্নান ও এরশাদুলদের বিরুদ্ধে লিখিত অভিযোগ এনে সংবাদ সম্মেলনে বক্তব্যে বিপুল বলেন, এরা এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ। তারা যানবাহনের মালিক বা শ্রমিক না হয়েও বালিয়া মোড়ে বিভিন্ন যানবাহন থেকে বছরের পর বছর চাঁদাবাজি করে যাচ্ছে। 

রেজাউল বলেন, প্রতি গাড়ি থেকে ২০ থেকে 8০ টাকা করে তারা চাঁদা আদায় করে থাকে। তাদের এ চাঁদাবাজি বন্ধের দাবিতে সংবাদ সম্মেলন করে স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক সোহাগ বলেন, আমরা আপনাদের মাধ্যমে এ ব্যাপারে  প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি। 

এ বিষয়ে অভিযুক্ত মানিকের বক্তব্য জানতে চাইলে তিনি সকল সাংবাদিককে জড়িয়ে এ প্রতিবেদককে অকথ্য ভাষায় গালিগালাজ করে প্রাণনাশের হুমকি দেন। এ ব্যাপারে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, জিডি করলে আমরা বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নিবো। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর