১১ আগস্ট, ২০২২ ১৬:১১

মানিকগঞ্জে ধর্ষণের অভিযোগ ইউপি সদস্য গ্রেফতার

মানিকগঞ্জ প্রতিনিধি


মানিকগঞ্জে ধর্ষণের অভিযোগ ইউপি সদস্য গ্রেফতার

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার বরাইদ ইউনিয়নের ৫ নাম্বার ওয়ার্ড মেম্বার দেলোয়ার হোসাইনের বিরুদ্ধে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার রাতে ওই ইউপি সদস্যের নামে সংশ্লিষ্ট থানায় লিখিত অভিযোগের ভিত্তিতে ইউপি সদস্যকে গ্রেফতার করে পুলিশ। আটকৃত ওই ইউপি সদস্য দেলোয়ার হোসাইন বরাইদ ইউনিয়নের ৫ নম্বর ওর্যাডের মৃত তোফাজ্জল হোসেন ওরফে তোফা মিয়ার ছেলে। 

স্থানীয় সূত্রে জানা যায় , উপজেলার বরাইদ ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড মেম্বার দেলোয়ার হোসাইনের কাছে এক অসহায় দরিদ্র গৃহবধূ ১০ টাকা কেজি বিজিএফ চালের একটি কার্ড চান । কার্ড না দিয়ে  কাল ক্ষেপন করতে থাকে মেম্বার।  মঙ্গলবার রাতে গৃহবধূর কার্ড নিতে আসতে বললে সে সকালে আসবে বলে জানায়। রাতেই তার হাতে কার্ড পৌঁছে দিবে বলে গভীর রাতে ওই গৃহবধূর বাড়ীতে যায় ইউপি সদস্য দেলোয়ার হোসাইন।ওই নারী কার্ড নিতে ঘরের বাহির হলে মেম্বর তাকে জোরপূর্বক ধর্ষন করে। গৃহবধূর চিৎকারে আশেপাশের  লোকজন এগিয়ে আসে এবং ইউপি সদস্যকে আটক করে।

ধর্ষণের শিকার ওই গৃহবধূ বলেন, আমি কষ্টে জীবন যাপন করে আসছি। ১০ টাকা দরে ভিজিএফ কার্ডের জন্য মেম্বারকে অনুরোধ করি। হঠাৎ করে মঙ্গলবার রাতে দেলোয়ার ফোন করে আমাকে কার্ড নিতে তার বাড়ীতে আসতে বলে , ওই সময় আমি তাকে সকালে আসবো বলে জানাই কারণ আমার স্বামী বাড়ীতে নাই সে জন্য। তখন মেম্বার বলে ঠিক আছে তোমার আসতে হবে না আমিই কার্ড নিয়ে আসছি। কার্ড নিয়ে মেম্বার আমার বাড়ীতে  আসলে আমি ঘর থেকে বের হওয়া মাত্রই আমাকে জোর করে ধর্ষন করে। এ বিষয়ে আমি ধানায় লিখিত অভিযোগ করেছি ।   
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, বরাইদের ওই নারী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছে। আসামি আটক করে আদালতে পাঠানো হয়েছে।   

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর