১১ আগস্ট, ২০২২ ১৬:৩৯

মাদ্রাসা ছাত্রকে বলাৎকার, অভিযুক্তকে পালাতে সহায়তা করায় মোহতামিম গ্রেফতার

অনলাইন ডেস্ক

মাদ্রাসা ছাত্রকে বলাৎকার, অভিযুক্তকে পালাতে সহায়তা করায় মোহতামিম গ্রেফতার

ফেনীর সোনাগাজীতে মাদ্রাসার এক শিশু ছাত্রকে বলাৎকারের পাশাপাশি নির্যাতনের অভিযোগ উঠেছে। এই ঘটনায় অভিযুক্ত শিক্ষককের পালাতে সহায়তা করায় মাদ্রাসার মোহতামিমকে (প্রধান শিক্ষক) গ্রেফতার করেছে পুলিশ।

সূত্র জানায়, মঙ্গলবার রাতে শিশুটির মা বাদী হয়ে মাদ্রাসার শিক্ষক নুর নবীকে (৪৫) আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত নুর নবীর বাড়ি খাগড়াছড়ি জেলার রামগড় উপজেলার সোনাইপোল এলাকায়। 

মামলার এজাহারের বরাতে পুলিশ জানায়, চান্দলা মনিরুল উলুম ইসলামীয়া মাদ্রাসার আবাসিক এক ছাত্রকে একই মাদ্রাসার শিক্ষক নুর নবী নিয়মিত বলাৎকার করতো। একপর্যায়ে শিশুটির পায়ুপথ ও মুখে ইনফেকশন হয়ে গেলে সে বাড়ি গিয়ে তার মাকে সব খুলে বলে। পরে ওই ছাত্রের মা মাদ্রাসায় গিয়ে মোহতামিমকে বিষয়টি জানালে তিনি কোনো ব্যবস্থা না নিয়ে অভিযুক্ত শিক্ষককে পালিয়ে যেতে সহায়তা করেন।

বুধবার রাতে সোনাগাজীর চান্দলা মনিরুল উলুম ইসলামীয়া মাদ্রাসার মোহতামিম গোলামুর রহমানকে (৪৩) গ্রেফতার করে পুলিশ।

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ খালেদ হোসেন দ্যাইয়ান বলেন, ঘটনা জানাজানি হওয়ার পর থেকে নুর নবী পলাতক রয়েছে। ওসি বলেন, নির্যাতিত শিশুটির শারীরিক পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে। মামলার প্রধান আসামিকেও গ্রেফতার অভিযান চালাচ্ছে পুলিশ।

বিডিপ্রতিদিন/কবিরুল 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর