১১ আগস্ট, ২০২২ ১৭:০৭

নাটোরে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

নাটোর প্রতিনিধি

নাটোরে মাদক মামলায় একজনের যাবজ্জীবন

নাটোরের বড়াইগ্রামে হেরোইন বহনের মামলায় শওকত হোসেন নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন ও মোঃ সার্ভিস নামে আপর একজনকে ৭ বছরের কারাদণ্ডের আদেশ দিয়েছনে আদালত। আজ দুপুরে নাটোরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শরীফ উদ্দীন এই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত শওকত হোসেন জামালপুর জেলার বকশিগঞ্জ থানার বায়েনপাড়া গ্রামের শারাফাত আলীর ছেলে ও মোঃ সার্ভিস বকশীগঞ্জের মিয়াপাড়ার ইংকু মিয়ার ছেলে। দন্ডপ্রাপ্ত মোঃ সার্ভিস পলাতক রয়েছে।

জানা যায়, ২০২১ সালের ১ জানুয়ারী রাতে নাটোরের বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার মানিকপুর এলাকায় চেক পোস্ট বসিয়ে পরিবহনে তল্লাাশি চালায় পুলিশ। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা গামী শ্রাবন্তি এন্টারপ্রাইজের যাত্রীবাহী একটি বাসে, বাসের যাত্রী শওকত হোসেনকে সন্দেহ হলে তার শরীর তল্লাাশি করা হয়। এ সময় তার কোমড়ে প্যাকেটে মোড়ানো অবস্থায় ৩০ গ্রাম হেরোইন উদ্ধার ও তাকে আটক করা হয়।

এ সময় অপর যাত্রী সার্ভিসের কাছ থেকে ১০ গ্রাম হেরোইনসহ তাকেও আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়। আদালতের বিচারক মামলার স্বাক্ষ্য প্রমান গ্রহণ শেষে এই রায় ঘোষণা করেন। যাবজ্জীবন কারাদন্ড প্রাপ্ত শওকত হোসেনের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদন্ডের আদেশ দেন বিচারক। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দেশের বিভিন্ন জেলায় ছিনতাই, চুরি ও হত্যা মামলা রয়েছে বলে জানায় নাটোর র‌্যাব ক্যাম্পের কমান্ডার ফরহাদ হোসেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর