১৫ আগস্ট, ২০২২ ১৯:১৪

রাজশাহীতে শোক দিবসের কর্মসূচি পণ্ড করলেন ইউপি সদস্য

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে শোক দিবসের কর্মসূচি পণ্ড করলেন ইউপি সদস্য

রাজশাহীর চারঘাট উপজেলার তাতারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শোক দিবসের কর্মসূচি পণ্ড করে দিয়েছেন স্থানীয় ইউপি সদস্য সাহাবুল ইসলাম। এ সময় স্কুল পরিচালনা কমিটির সদস্য ও অভিভাবকদের সামনে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয় শিক্ষকদের। 

এ ঘটনায় শিক্ষকদের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিক্ষা কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করা হয়েছে। 

চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহরাব হোসেন জানান, শিক্ষকদের পক্ষ থেকে লিখিত অভিযোগ করা হয়েছে। তিনি বিষয়টি তদন্ত করতে দায়িত্ব দিয়েছেন। তদন্ত রিপোর্ট পাওয়ার পর অভিযুক্তির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

তাতারপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা লিখিত অভিযোগে উল্লেখ করেছেন, সোমবার সকালে স্কুলে শোক দিবসের কর্মসূচি চলছিল। কর্মসূচির শেষের দিকে শলুয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য সাহাবুল ইসলাম দলবল নিয়ে স্কুলে হাজির হন। শিক্ষকদের অকথ্যভাষায় গালিগালাজ করতে থাকেন। এ সময় স্কুলের নৈশ প্রহরী মামুন রশিদ তাদের বাধা দিলে তাকে চড়-থাপ্পড় মারতে শুরু করতে থাকেন। এ সময় ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাহেলা পারভীন ছবি তুলতে গেলে তাকেও শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।
   
ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাহেলা পারভীন জানান, স্কুল পরিচালনা কমিটি সদস্য ও অভিভাবকদের সামনে শিক্ষকদের লাঞ্ছিত করা হয়। এ সময় স্কুলের নির্মাণাধীন ভবনের পিলার ভেঙে ফেলেন ইউপি সদস্য ও তার লোকজন।

এ ব্যাপারে জানতে ইউপি সদস্য সাহাবুল ইসলামের মোবাইল নম্বরে একাধিকবার ফোন দেওয়া হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর