১৫ আগস্ট, ২০২২ ২২:২১

জাতীয় শোক দিবসে ব্রাহ্মণবাড়িয়ায় নানা কর্মসূচি পালন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

জাতীয় শোক দিবসে ব্রাহ্মণবাড়িয়ায় নানা কর্মসূচি পালন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় নানা কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে শহরের টেংকের পাড় থেকে একটি শোক র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় বঙ্গবন্ধু স্কয়ারে গিয়ে শেষ হয়। 

পরে সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন স্থানীয় সংসদ সদস্য র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী, জেলা প্রশাসক মোঃ শাহগীর আলম, পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারসহ দলীয় নেতৃবৃন্দ, বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধি ও নানা শ্রেণী পেশার মানুষ।

পরে স্থানীয় শিল্পকলা একাডেমী মিলনায়তনে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী।

এতে জেলা প্রশাসক মোঃ শাহগীর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ আনিসুর রহমান, পৌর মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, জেলা জাসদের সভাপতি এডঃ আক্তার হোসেন সাঈদ। এছাড়াও বক্তব্য রাখেন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর