শিরোনাম
১৬ আগস্ট, ২০২২ ১৯:২৫

শ্যালকের ধারালো অস্ত্রের কোপে ভগ্নিপতি নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

শ্যালকের ধারালো অস্ত্রের কোপে ভগ্নিপতি নিহত

বরিশাল মেহেন্দিগঞ্জ উপজেলার জয়নগর ইউনিয়নের ছনখোলা গ্রামে শ্যালকের ধারালো অস্ত্রের কোপে ভগ্নিপতি কেতাব আলী (৫৫) নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে তার ওপর হামলা হয়। আহতাবস্থায় তাকে পাশ্ববর্তী হিজলা উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় অভিযুক্ত শ্যালক টিপু হাওলাদারকে (৪৫) পুলিশ আটক করেছে। 

স্থানীয়রা জানান, আন্দারমানিক ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সিরাজ হাওলাদার কিছুদিন পূর্বে তার মেয়েজামাই কেতাব আলীকে জমি ভাগ করে দেয়। কেতাব আলী ওই জমি চাষ করতে গেলে তাকে বাঁধা দেয় শ্যালক টিপু। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে টিপু তার হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে ভগ্নিপতি কেতাব আলীর মাথায় কোপ দেয়। কেতাব আলী মাটিতে লুটিয়ে পড়েন। প্রতিবেশীরা তাকে উদ্ধার করে হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

মেহেন্দিগঞ্জের কাজীরহাট থানার ওসি মো. জুবায়ের জানান, কেতাব আলী হত্যার ঘটনায় তার শ্যালক টিপু হাওলাদারকে (৪৫) আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরসহ আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর