১৭ আগস্ট, ২০২২ ২১:১৫

কুড়িগ্রামে নদীতে গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি :

কুড়িগ্রামে নদীতে গোসলে নেমে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

কুড়িগ্রাম সদর এলাকার উত্তরদিকে ধরলা সেতুর পূর্ব পাড়ে নদীতে গোসল করতে নেমে আজ বুধবার দুপুরে আসাদুজ্জামান শুভ নামের দশম শ্রেণির এক স্কুলছাত্র নিখোঁজ হয়। এর ৫ ঘণ্টা পর অনেক খোঁজাখুঁজি করে রংপুুর থেকে আগত ডুবুুরি দল এসে তার মরদেহ উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার দুুপুরের দিকে শুভ তার দুই বন্ধু জয় ও তরঙ্গ মিলে ধরলা নদীতে গোসল করতে নামে। এসময় সাঁতার কাটতে গিয়ে শুভ পানিতে ডুবে যায়। বাকী দুই বন্ধু সাঁতরে এসে নদীর তীরে উঠতে পারলেও শুভ পানির নীচে ডুুবে যায়। পরে বন্ধুরা এসে এ খবর দিলে স্থানীয় মানুষজন তাকে খুঁজতে যান।

পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে বিকেল সাড়ে পাঁচটায় রংপুর থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে এসে আধা ঘণ্টার মধ্যে শুভর মরদেহ উদ্ধার করে। নিহত শুভ সদর উপজেলার পাটেশ্বরী এলাকার তাজুল ইসলামের ছেলে। সে কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র বলে জানা যায়। এ ব্যাপারে ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আলী সাজ্জাদ জানান, ডুবুরি দল আধা ঘণ্টা প্রচেষ্টার পর নিখোঁজ শুভর মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর