১৮ আগস্ট, ২০২২ ১৮:৫৪

উল্লাপাড়ায় শিশু ধর্ষণের চেষ্টা বৃদ্ধের গলায় জুতার মালা!

সিরাজগঞ্জ প্রতিনিধি

উল্লাপাড়ায় শিশু ধর্ষণের চেষ্টা বৃদ্ধের গলায় জুতার মালা!

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৬ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক বৃদ্ধের গলায় জুতার মালা ও ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার উল্লাপাড়া উপজেলার বাঙ্গালা ইউনিয়নের চেংটিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে। এঘটনায় ভুক্তভোগী শিশুর বাবা বাদি হয়ে ৪ জনের বিরুদ্ধে উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়ে করেছে। এতে উৎসুক জনতা ওই বৃদ্ধকে দেখতে ভিড় জমিয়েছিলেন। কেউ অভিযুক্তের বিচার চেয়েছেন আবার কেউ বা বলছেন অপরাধ প্রমাণের আগেই এমন ঘটনা ধামাচাপা দিতে হবে কারণ মানবাধিকার লঙ্ঘন হয়েছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

বিষয়টি জানাজানি হলে রবিবার রাতেই স্থানীয় সাবেক ইউপি সদস্য আছের আলী মীমাংসা করার চেষ্টা চালায়। রাত ১০টার দিকে গ্রাম প্রধান আজিজল হক মন্ডলের সভাপতিত্বে চলে শালিসি বৈঠক। শালিসি বৈঠকে আছের আলী, ফজলুল হক, আকসেদ আলী, সাবেক সেনা সদস্য আব্বাস আলী, নজরুল ইসলাম, গোলাম কিবরিয়া পিনুসহ গ্রাম প্রধানরা ২৫ হাজার টাকা জরিমানা ও নছিম ফকির টেপার গলায় জুতার মালা পরানোর রায় বাস্তবায়ন করেন। 

বাঙ্গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানা জানান, শুনেছি ২৫ হাজার টাকা দরবারে জরিমানা করা হয়েছে। পরে ভিকটিমের বাবা উল্লাপাড়া মডেল থানায় গ্রাম প্রধানসহ অভিযুক্তের নামে মামলা করেছে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, বুধবার রাতে ভুক্তভোগী শিশুর বাবা বাদি হয়ে অভিযুক্ত ও গ্রাম প্রধানসহ ৪ জনের নামে মামলা করেছে।

উল্লাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মো: উজ্জল হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, যারা বিচার করেছে এবং যে দোষী উভয়ের নামে মামলা হয়েছে। উল্লাপাড়া থানা পুলিশের দুটি টিম আসামি ধরার জন্য চেষ্টা করছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর