১৯ আগস্ট, ২০২২ ২৩:০১

আওয়ামী লীগ সরকারকে ঠাস করে ফেলে দেওয়া সম্ভব না: দুদু

নিজস্ব প্রতিবেদক, যশোর

আওয়ামী লীগ সরকারকে ঠাস করে ফেলে দেওয়া সম্ভব না: দুদু

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু আওয়ামী লীগ সরকারকে ইঙ্গিত করে বলেন, এরা ফ্যাসিস্ট, কর্তৃত্ববাদী। এদের ঠাস করে ফেলে দেওয়া সম্ভব না। এরা ক্ষমতাকে বৈধ ও অবৈধ অস্ত্র দিয়ে সুসংহত করেছে। এখন গণআন্দোলনের কোনো বিকল্প নেই। আন্দোলন সফল করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

শুক্রবার দুপুরে খুলনা বিভাগের ১০ জেলার শীর্ষ বিএনপি নেতৃবৃন্দের এক মতবিনিময় সভায় এসব কথা বলেন তিনি। সার, জ্বালানি তেলসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদে আগামী ২২ আগস্ট ঢাকায় বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি সফল করতে যশোরের হোটেল অরিয়ন ইন্টারন্যাশনালে এ সভার আয়োজন করা হয়। সভায় বিএনপির খুলনা বিভাগের ১০ জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক এবং জাতীয় নির্বাহী কমিটির সদস্যরা অংশ নেন।

বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক (খুলনা বিভাগ) অনিন্দ্য ইসলাম অমিতের সভাপতিত্বে এ সভায় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নিতাই রায় চৌধুরী, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মশিউর রহমান প্রমুখ।

সভায় নিতাই রায় চৌধুরী বলেন, সরকার তথাকথিত উন্নয়নের নামে দেশে লুটতরাজ চালিয়েছে। এখন জনগণের চাওয়াকে গুরুত্ব দিয়ে আন্দোলন গড়ে তুলে এ সরকারের পতন ঘটাতে হবে। তিনি বলেন, এ সরকারকে বিদায় করতে গণঅভ্যুত্থানের কোন বিকল্প নেই।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর