১২ সেপ্টেম্বর, ২০২২ ১৫:৫৭

বাগেরহাটে ছিনতাই চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৪

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ছিনতাই চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৪

বাগেরহাটে ছিনতাই চক্রের মূলহোতাসহ গ্রেফতার ৪

বাগেরহাট শহরের হরিণখানা এলাকা থেকে এক নারীর লকেটসহ স্বর্ণের চেইন ছিনতাই চক্রের মূলহোতাসহ চারজনকে গোপালগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৬ সদর কোম্পানির একটি আভিযানিক দল। রবিবার রাতে ১০ ঘণ্টা ধরে গোপালগঞ্জ পৌর ও টুঙ্গিপাড়া থানা এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই হওয়া লকেটসহ ১ ভরি ৭ আনা ওজনের স্বর্ণের চেইনও উদ্ধার করেছে র‌্যাব।

এসময়ে ছিনতাইকারীদের কাছ থেকে একটি দেশীয় পিস্তল, একটি মোটরসাইকেল, নগদ ৪৪ হাজার ৯৮০ টাকা, একটি চাকু ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। সোমবার দুপুরে র‌্যাব-৬ এর পক্ষ থেকে প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রেফতার চারজনের মধ্যে তিনজন ছিনতাইকারী। তারা হলেন-ছিনতাইকারী দলনেতা বাগেরহাটের চিতলমারী উপজেলার শিবপুর গ্রামের মো. রুহুল আমিন (২৬), মো. আব্দুল আহাদ (২০), গোপালগঞ্জের পাঠগাঁ সরদার পাড়া এলাকার আলিম শেখ (২২) ও ছিনতাই হওয়া স্বর্ণের চেইনের ক্রেতা টুঙ্গিপাড়া উপজেলার দাবিয়াকুল গ্রামের বিবেক বৈরাগী (৪২)।

র‌্যাব জানায়, গত ৯ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে মোটরসাইকেলে আসা ছিনতাইকারীরা বাগেরহাট শহরের হরিণখানা এলাকা থেকে এক নারীর লকেটসহ স্বর্ণের চেইন ছিনতাই করে পালিয়ে যায়। পিসি কলেজ রোডের বাসিন্দা ভুক্তভোগী নিজে বাদী হয়ে বাগেরহাট জেলার সদর থানায় এবং র‌্যাব-৬, খুলনা বরাবর একটি অভিযোগ দায়ের করেন। এরপর থেকে আসামিদের গ্রেফতারে র‌্যাব-৬ সদর কোম্পানির একটি আভিযানিক দল ছায়া তদন্তসহ গোয়েন্দা তৎপরতা অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৬ সদর কোম্পানির একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের মাধ্যমে ছিনতাইকারীদের অবস্থান জানতে পারে। এর পরিপ্রেক্ষিতে রবিবার রাতে ১০ ঘণ্টা ধরে গোপালগঞ্জ পৌর ও টুঙ্গিপাড়া থানা এলাকায় অভিযান চালিয়ে ছিনতাই চক্রের মূলহোতাসহ চারজনকে গ্রেফতার ও ছিনতাই হওয়া লকেটসহ স্বর্ণের চেইন উদ্ধার করে। গ্রেফতার আসামিদের বাগেরহাট সদর ও গোপালগঞ্জ সদর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানিয়েছে র‌্যাব।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর