১৪ সেপ্টেম্বর, ২০২২ ২২:২৮

টেকনাফে র‌্যাবের অভিযানে ক্রিস্টাল মেথ আইসসহ আটক ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি


টেকনাফে র‌্যাবের অভিযানে ক্রিস্টাল মেথ আইসসহ আটক ১

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং বাজার এলাকা থেকে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে প্রায় পঞ্চাশ লক্ষ টাকা মূল্যের আধা কেজি ক্রিস্টাল মেথ আইসসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে। কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল এন্ড মিডিয়া) মো. বিল্লাল উদ্দিন গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-১৫ কক্সবাজার গোপন সুত্রে খবর পায় যে, কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং বাজার সংলগ্ন মোলা পাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে । এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল মঙ্গলবার সকালে সময় বর্ণিত স্থানে পৌঁছালে র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে দুইজন ব্যক্তি দৌড়ে পালানোর সময় উখিয়া হাকিমপাড়া রোহিঙ্গা ক্যাম্প-১৪ এর বাসিন্দা শামসুল আলমের ছেলে মোঃ ফারুককে আটক করতে সক্ষম হয়। এবং অপর আসামি হোয়াইক্যং ইউনিয়নের ২নং ওয়ার্ড এলাকার আওয়াল হাকিম প্রকাশ ওয়াল হাকিমের ছেলে মঞ্জুর (৩৫) পালিয়ে যায়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে তার হাতে থাকা কালো পলিথিন ব্যাগের ভেতর হতে সাদা পলিথিন দ্বারা মোড়ানো অবস্থায় ৪৯৫গ্রাম ক্রিস্টাল মেথ আইস উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি জানায়, পলাতক ও ধৃত ব্যক্তিরা পরস্পর যোগসাজশে মাদকদ্রব্য ক্রিস্টাল মেথ (আইস) তাদের নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছিল।

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর