২৫ সেপ্টেম্বর, ২০২২ ২২:১১

পিরোজপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী

পিরোজপুর প্রতিনিধি

পিরোজপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী

সংবাদ সম্মেলন

পিরোজপুরে দলীয় সিদ্ধান্ত মেনে নিয়ে নিজের মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মো. মহিউদ্দিন মহারাজ। রবিবার দুপুরে পিরোজপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে নিজের মনোনয়ন প্রত্যাহারের ঘোষণা দেন তিনি। ফলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে আওয়ামী লীগ সমর্থিত নারী চেয়ারম্যান প্রার্থী সালমা রহমান হ্যাপী।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি একেএমএ আউয়াল, সহ-সভাপতি মো. হাবিবুর রহমান মালেক, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সালমা রহমান এবং আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলন শেষে মহারাজ রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমানের কাছে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদনপত্র জমা দেন।

মহারাজ বলেন, দলের সর্বোচ্চ নীতিনির্ধারকদের নির্দেশে তিনি তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। তবে দল ভবিষ্যতে তার এ ত্যাগের যথাযথ মূল্যায়ন করবে বলে আশা প্রকাশ করেন তিনি। ২০১৬ সালে তিনি স্বতন্ত্রভাবে নির্বাচন করে চেয়ারম্যান নির্বাচিত হন। মেয়াদ শেষ হওয়ার পর জেলা পরিষদ প্রশাসকের দায়িত্ব পালন করেন তিনি।

মহারাজ ছাড়াও চেয়াম্যান পদে অন্য তিনজন প্রার্থী তাদের প্রার্থিতা প্রত্যাহার করায় এই পদে শুধুমাত্র সালমা রহমান প্রার্থী রয়েছেন। ফলে তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। এছাড়া সাধারণ সদস্য পদে ১৯ জন এবং সংরক্ষিত পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হতে যাওয়া জেলা পরিষদ নির্বাচনে জেলার সাতটি উপজেলায় ৭৪৭ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর