২৭ সেপ্টেম্বর, ২০২২ ২০:২০

রক্তচক্ষু দেখিয়ে জনগণকে দমন করা যাবে না : এমরান সালেহ

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

রক্তচক্ষু দেখিয়ে জনগণকে দমন করা যাবে না : এমরান সালেহ

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেছেন, আওয়ামী লীগ চলমান গণবিক্ষোভ থেকে বাঁচতে সন্ত্রাস, নৈরাজ্যের পথ বেছে নিয়েছে। বিক্ষোভ থেকে বাঁচতে আওয়ামী নেতারা প্রতিদিন মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজাচ্ছে। 

মঙ্গলবার ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার জুগলী ইউনিয়নের খলিশাকুড়িতে ইউনিয়ন বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম বিএসসির শোকসভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন এমরান সালেহ প্রিন্স।

এ সময় তিনি আরও বলেন, সরকার বৈশ্বিক সঙ্কটের কথা বলে নিজেদের সীমাহীন ব্যর্থতা আড়াল করার অপচেষ্টা করছে। এই সঙ্কটের মধ্যেও সরকারের দুর্নীতি, লুটপাট, অত্যাচার, নির্যাতনসহ কোনো অপকর্ম থেমে নেই। গণতন্ত্র, মানবাধিকার, আইনের শাসন, রাজনৈতিক অধিকারসহ জন অধিকার হরণ করে তারা চরম কর্তৃত্ববাদী দুঃশাসন কায়েম করেছে। যার করুণ পরিণতি তাদেরকে ভোগ করতে হবে।

ঢাকা বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন স্থানে সমাবেশে আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের হামলার কথা উলে­খ করে এমরান সালেহ বলেন, রক্তচক্ষু দেখিয়ে রক্ত ঝরিয়ে সরকার জনগণকে দমন করতে পারবে না। নিজেদের ভাগ্য পরিবর্তনে আওয়ামী নেতারা দুর্নীতি, লুটপাটে নিমজ্জিত। তাদের অপকর্মে দেশ ধ্বংসের মুখোমুখি।

এ সময় রফিকুল ইসলাম বিএসসির আত্মার মাগফেরাত কামনা করে তিনি বলেন, মানুষ গড়ার কারিগর রফিকুল ইসলাম বিএসসি বিএনপিকে তৃণমূল পর্যায়ে সংগঠিত করতে নিরলসভাবে কাজ করেছেন। বিএনপিতে তার অবদান বিএনপি শ্রদ্ধার সাথে স্মরণ করবে। 

উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক হানিফ মোহাম্মদ শাকের উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আসলাম মিয়া বাবুল, আবু হাসনাত বদরুল কবির, ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য আবদুল হামিদ, আলী আশরাফ, উপজেলা বিএনপি নেতা কাজী ফরিদ আহমেদ পলাশ, মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম, অধ্যাপক মোফাজ্জল হোসেন, হাফিজ উদ্দিন বিএসসি, ময়মনসিংহ উত্তর জেলা মহিলা দলের সাধারণ সম্পাদিকা হোসনে আরা নীলু, মনোয়ারা বেগম ময়না, ইউনিয়ন বিএনপি নেতা ক্বারী আবুল কাশেম, শাহজাহান মাহমুদ, আবদুস সাত্তার, মুক্তাদির হোসেন, আল আমিন চমক, মোস্তাফিজুর রহমান বক্তব্য রাখেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর