২ অক্টোবর, ২০২২ ১৮:৫০

ছেলেকে পাগল বলায় প্রতিবেশীর মেয়েকে হত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক

ছেলেকে পাগল বলায় প্রতিবেশীর মেয়েকে হত্যার অভিযোগ

সানজিদা জান্নাত মিষ্টি

যশোর সদরের পতেঙ্গালী গ্রামে একটি বাড়ি থেকে সানজিদা জান্নাত মিষ্টি নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। জানা গেছে, নিখোঁজের ১২ ঘণ্টা পর গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে প্রতিবেশীর চালের ড্রাম থেকে চার বছরের ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আঞ্জুয়ারা বেগম ও রেজাউল ইসলাম রেজা নামের দু’জনকে আটক করা হয়। 

পুলিশ জানায়, আঞ্জুয়ারার প্রতিবন্ধী ছেলে অপূর্ব হাসানের (৭) সাথে সানজিদার হাতাহাতির ঘটনায় শিশুটির মা শরিফা বেগম অপূর্বকে পাগল বলেন। এরই প্রতিশোধ নিতে সানজিদাকে শ্বাসরোধে হত্যা করেন আঞ্জুয়ারা।

পরিবারের সদস্য ও প্রতিবেশীরা জানায়, শনিবার দুপুর ১২টার পর থেকে নিখোঁজ হয় সানজিদা। স্বজন ও প্রতিবেশীরা তাকে বিভিন্ন স্থানে খুঁজে না পেলে যশোর কোতোয়ালি থানায় জিডি করেন শিশুটির বাবা সোহেল হোসেন। জিডির কপি নিয়ে ডিবি পুলিশের কার্যালয়ে যান সোহেল ও তার স্ত্রী। এ ঘটনায় আঞ্জুয়ারাকে সন্দেহ হলে তার বাড়িতে অভিযান চালিয়ে চালের ড্রাম থেকে সানজিদার লাশ উদ্ধার করে পুলিশ।

ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম গণমাধ্যমকে জানান, তদন্তের একপর্যায়ে সানজিদার মা-বাবার সাথে থাকা আঞ্জুয়ারা বেগমের কথাবার্তায় সন্দেহ হয়। পরে জিজ্ঞাসাবাদে তিনি সানজিদাকে হত্যা করে নিজ ঘরের চালের ড্রামে লুকিয়ে রাখার কথা স্বীকার করেন।  

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর