৩ অক্টোবর, ২০২২ ১৯:৪৩

হাতিয়ায় কিশোরী ধর্ষণ করে ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি

হাতিয়ায় কিশোরী ধর্ষণ করে ভিডিও ধারণ, যুবক গ্রেফতার

প্রতীকী ছবি

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়াতে এক কিশোরী গৃহকর্মীকে (১৪) ধর্ষণের ভিডিও ধারণ করে ব্ল্যাকমেইল করে একাধিকবার ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার দুপুরে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সকালে এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে হাতিয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ওই যুবককে গ্রেফতার করে।

গ্রেফতার ব্যক্তি হলেন-উপকূলীয় হাতিয়া উপজেলার উত্তর পাড় ২ নম্বর চানন্দী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের পূর্ব আদর্শ গ্রামের নূর আলম রাব্বি (২২)। মামলার অন্য আসামিরা হলেন রাব্বির ভাই নূর হোসেন (২৯) ও ভাবি রাশেদা আক্তার (২৮)।

পুলিশ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, ভিকটিমের পরিবার গরিব হওয়ায় তাকে চলতি বছরের ফেব্রুয়ারি মাসের দিকে পাশের বাড়ির আসামি নূর আলমের ভাবি রাশেদা আক্তার তার ছোট বাচ্চাদের দেখাশোনা করার জন্য তাদের বাড়িতে নেয়। একপর্যায়ে রাব্বি ওই গৃহকর্মীকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজের রুমে গত ১৯ ফেব্রুয়ারি রাতে ধর্ষণ করে ভিডিও ধারণ করে। পরে ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল করে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে তাকে একাধিকবার ধর্ষণ করে। পরে এ বিষয়ে কাউকে কিছু জানালে ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয় রাব্বি। পরে ভিকটিম অন্তঃসত্ত্বা হয়ে পড়লে বিষয়টি জানাজানি হয়।

এ বিষয়ে হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন, অভিযোগ পেয়ে নুর আলম নামে এক আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর