৪ অক্টোবর, ২০২২ ০৪:৩২

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজন নিহত, আহত ৮

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজন নিহত, আহত ৮

দুর্ঘটনা কবলিত বাস ও মাইক্রোবাস

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভার ব্রিজের উপর বাসের সাথে মাইক্রোবাসের ধাক্কা লেগে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো গুরুতর আহত হয়েছেন অন্তত ৮জন। 

সোমবার রাত সাড়ে দশটার দিকে ঝাঐল ওভার ব্রিজের উপর এদুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নাটোর জেলার বড়াইগ্রাম এলাকার আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৫০) ও তার স্ত্রী পান্না খাতুন এবং একই থানার মাঝগ্রাম এলাকার নূর ইসলামের ছেলে মাইক্রোবাসের চালক সেলিম (৩৫)। আহত ৮ জনের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আহতরা হলেন নাটোরের বড়াইগ্রাম থানার বনপাড়া গ্রামের মশিউর রহমানের দুই ছেলে নাফি (৬) ও সাফি (৪), একই গ্রামের আবু বক্কারের ছেলে জাবের (৩৫), লালপুর গ্রামের ওহেদুলের ছেলে নুরুল (৩০), একই থানার রামকৃষ্ণপুর গ্রামের আমির উদ্দিনের ছেলে ওলিউল ওরফে জুয়েল (৩৫), ওলিউলের স্ত্রী হিরা খাতুন (২৭) ও মানিকগঞ্জ জেলার আব্দুল হালিমের ছেলে রফিক (৪০)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসাদ্দেক হোসেন জানান, চাপাইনবাবগঞ্জ থেকে চট্টগ্রামগামী একটি যাত্রীবাহী বাসটি ঝাঐল ওভার ব্রিজের উপর পৌঁছলে ঢাকা থেকে নাটোরগামী মাইক্রোবাসটির মুখোমুখী ধাক্কা লাগে। এতে মাইক্রোবাসটি উল্টে গিয়ে ওভার ব্রিজের রেলিংয়ের উপর আছড়ে পড়ায় মাইক্রোবাসের একাংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যায় এবং ৮ জন গুরুতর আহত হয়।

তিনি আরো জানান, দুর্ঘটনার খবর পেয়েই আহতদের উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে আহতদের অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত ৩ জনের মরদেহ সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর