৪ অক্টোবর, ২০২২ ১৬:১৩

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ডাকাতদলের ৬ জন গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে দেশীয় অস্ত্রসহ ডাকাতদলের ৬ জন গ্রেফতার

গাজীপুরের গাছা এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে জিএমপি পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছোরা ও চাকু উদ্ধার করা হয়। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সহকারী কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) আবু সায়েম নয়ন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সহকারী কমিশনার (ডিবি অ্যান্ড মিডিয়া) আবু সায়েম নয়ন জানান, সোমবার দিবাগত রাতে জিএমপির গাছা থানা পুলিশ গোপন সংবাদে জানতে পারে, গাজীপুর সিটি করপোরেশনের দক্ষিণ খাইলকুর এলাকার জয়বাংলা রোডের পশ্চিম মাথায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ওপর একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে সেখানে অভিযান চালিয়ে মো: রাসেল মিয়া (৩৪), মো: নূর আলম (৩৭), মো: আলমগীর হোসেন (২২), মো: আসাদ মিয়া (২৪), মো: পাখি মিয়া (৩৩) ও সাইফুল ইসলাম রবিন (১৬) নামে ৬ ডাকাত সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে দুটি লোহার তৈরি ছোরা, দুটি সুইচ গিয়ার চাকু ও দুটি চাকু উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে মামলার পর গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার দুপুরে আদালতে পাঠানো হয়।

তিনি আরো জানান, জিএমপির গাছা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৫১ পিস ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করে। এছাড়াও গত ২৪ ঘন্টায় ওয়ারেন্টভুক্ত আরও ৫ জনকে গ্রেফতার করা হয়। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর