৩০ অক্টোবর, ২০২২ ১৭:৩৫

জয়পুরহাটের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা এসআই এরশাদ

জয়পুরহাট প্রতিনিধি

জয়পুরহাটের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা এসআই এরশাদ

জয়পুরহাটের শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা এসআই এরশাদ

জয়পুরহাট জেলার শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হিসেবে পুরস্কৃত হয়েছেন জেলা সদর থানার এসআই এরশাদ হোসেন। পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদানের স্বীকৃতিস্বরূপ তিনি এ পুরস্কার পেয়েছেন।

কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে শনিবার বিকালে আয়োজিত অনুষ্ঠানে জয়পুরহাট জেলা পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলমের  হাত থেকে পুরস্কার গ্রহণ করেন এসআই এরশাদ হোসেন।

এসময় শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হিসেবে তাকে বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে ক্রেস্ট ও সনদপত্র দেওয়া হয়। একইসঙ্গে এই স্বীকৃতির ফলস্বরূপ কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরও গতিশীল ও বেগবান করার আহ্বান জানানো হয়।

এসআই এরশাদ হোসেন বলেন, এই কৃতিত্ব আমার নয়, এর দাবিদার বাংলাদেশ পুলিশসহ সংশ্লিষ্ট সকলের। এ কৃতিত্বকে ধরে রাখতে কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরও গতিশীল করার কাজের প্রত্যয়ে সবার সার্বিক সহযোগিতা কামনা করছি।

এসময় জেলা পরিষদ নবনির্বাচিত চেয়ারম্যান খাজা শামসুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) ফারজানা হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, জয়পুরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আহসান কবির, জেলা পুলিশিং কমিটির আহ্বায়ক গোলাম হক্কানী, সদস্য সচিব নন্দলাল পার্শী, জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম ও ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ আল মামুন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর