২৭ নভেম্বর, ২০২২ ২০:৩৫

ফুলপুরে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

ফুলপুরে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

ময়মনসিংহের ফুলপুরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৪টায় উপজেলার সিংহেশ্বর উচ্চ বিদ্যালয় হলরুমে ইউনিয়ন বিট পুলিশের উদ্যোগে ওই ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়।

এতে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে ও এএসআই শহিদুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন ফুলপুর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান।

তিনি বলেন, মাদক, জুয়া, বাল্যবিয়ে, ইভটিজিং ও নারী নির্যাতনসহ এ ধরনের কোনো অপরাধ বিষয়ে কোনো আপস নেই। ইউনিয়নের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আপনারা যারা আছেন, সকলেই পুলিশ প্রশাসনকে এ বিষয়ে সহযোগিতা করবেন।

সভাপতির বক্তব্যে ওসি আব্দুল্লাহ আল মামুন বলেন, পুলিশ সবসময় জনগণের পাশে থেকে সেবা করে যাচ্ছে। সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতা করুন। পুলিশি সেবা নিন।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিংহেশ্বর ইউপি চেয়ারম্যান শাহা আলী, সিংহেশ্বর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম সারোয়ার জাহান, সিনিয়র শিক্ষক মো. আব্দুর রহমান, সিনিয়র শিক্ষক মো. এমদাদুল হক ও সাংবাদিক কামরুল ইসলাম খান প্রমুখ। 

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর