২৯ নভেম্বর, ২০২২ ১৬:৩০
পটুয়াখালী

গলাচিপায় রতনদিতালতলী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

গলাচিপায় রতনদিতালতলী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

পটুয়াখালীর গলাচিপায় দীর্ঘ ১৩ বছর পরে উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে রতনদিতালতলী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় রতনদিতালতলী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে সম্মেলন অনুষ্ঠিত হয়।

রতনদিতালতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. বাদশা হাওলাদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর।

সম্মেলন উদ্বোধন করেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে। প্রধান বক্তা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো। বিশেষ অতিথি জেলা আওয়ামী লীগ অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্জ্ব শবির গাজী এবং উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক মু. শাহীন শাহ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হাজী মু. মজিবর রহমান, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগ সদস্য হাজী মো. শাহজাহান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও  উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি হারুন-অর-রশিদ মিয়া, নব-নির্বাচিত জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগ সদস্য মাইনুল ইসলাম রনো, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগ সদস্য আহসানুল হক তুহিন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আজিজুর রহমান বাবলু ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস, মোফাজ্জেল হোসেন মাসুদ ও এ্যাডভোকেট ওবায়দুল ইসলাম, গলাচিপা সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক নাট্ট বিষয়ক সম্পাদক মো. মামুন অর রশিদ প্রমুখ।

এছাড়াও জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সম্মেলনে উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর