শিরোনাম
৩০ নভেম্বর, ২০২২ ১৫:৪৭

লক্ষ্মীপুরে দুই মাদক কারবারীর ১৪ বছর কারাদণ্ড

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরে দুই মাদক কারবারীর ১৪ বছর কারাদণ্ড

লক্ষ্মীপুরে দুই মাদক কারবারির (গাঁজা ব্যবসায়ী) ৭ বছর করে ১৪ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে তাদের ১০ হাজার টাকা করে জরিমানা ও অনাদায়ে আরও ১ বছর করে কারাদণ্ডের আদেশ দেওয়া হয়েছে। বুধবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ রায় দেন। রায়ের সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলনা। জামিনে গিয়ে পলাতক রয়েছে বলে জানা যায়।

দণ্ডপ্রাপ্তরা হলেন লক্ষ্মীপুর পৌরভার রাজিবপুর এলাকার মারফত উল্যার ছেলে কামরুল হাসান ও কুমিল্লার বাহ্মণপাড়া উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মুক্তার হোসেনের ছেলে মাঈন উদ্দিন। 
আদালত সূত্রে জানা যায়, ২০২১ সালের ৯ অক্টোবর রাতে সদর উপজেলার পার্বতীনগরের কালিবাজার সড়কে বিপুল পরিমান গাঁজাসহ জেলা গোয়েন্দা পুলিশের টিম তাদের আটক করে। পরে এঘটনায় গোয়েন্দা পুলিশের এসআই জাহাঙ্গীর আলম বাদী হয়ে সদর মডেল থানায় মামলা দায়ের করেন। একই বছর ১৫ নভেম্বর মামলার তদন্তকারী কর্মকর্তা ও জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক (এসআই) মকবুল হোসেন আদালতে তাদের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন। দীর্ঘ শুনানি ও সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ শেষে আদালত রায় দেন। লক্ষ্মীপুর জজ আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) জসিম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/এএ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর