১ ডিসেম্বর, ২০২২ ১৫:৫৭

টেকনাফে র‌্যাবের অভিযানে বিদেশী মদ ও বিয়ার উদ্ধার, আটক ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে র‌্যাবের অভিযানে বিদেশী মদ ও বিয়ার উদ্ধার, আটক ১

কক্সবাজারের টেকনাফ থানাধীন সাবরাং এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশী মদ ও বিয়ারসহ রেজুয়ান (২০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা। কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল বৃহস্পতিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন সাবরাং ইউনিয়নের দক্ষিণ নোয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পার্শ্বে রাস্তার নিকট একটি  অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও প্লাস্টিকের বস্তা তল্লাশী করে তার হাতে থাকা প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ৬৬টি বিদেশী কাচের মদের বোতল ও ৪৯৫ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তির নাম হ্নীলা মোছনী রোহিঙ্গা ক্যাম্প, এফসিএন নং- ১৮৮৮১৪,ব্লক-এইচ/৪, ২৬ নং ক্যাম্পের বর্তমানে সাবরাং ইউনিয়নের ৬নং ওয়ার্ড দক্ষিণ নয়াপাড়ার শের মোহাম্মদের ছেলে রেজুয়ান (২০) বলে জানা যায় এবং আভিযানিক দল বর্ণিত স্থানে পোঁছানোর পূর্বেই অজ্ঞাতনামা দুইজন মাদক ব্যবসায়ী কৌশলে পালিয়ে যায় মর্মে স্বীকার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তি উপরোক্ত নাম ঠিকানা প্রকাশ করে এবং বর্ণিত ধৃত ও পলাতক আসামীগণ পরস্পর যোগসাজশে উদ্ধারকৃত বিদেশী বিয়ার ও মদ অবৈধ ভাবে সংগ্রহ করে অন্যত্র বিক্রয়ের উদ্দেশ্যে তাদের নিজ হেফাজতে রেখেছিল। অদ্য উপরোল্লিখিত বিদেশী মদ ও বিয়ারসহ র‌্যাব-১৫  এর আভিযানিক দলের কাছে ধৃত হয়। 

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যসহ বর্ণিত ধৃত ও পলাতক আসামীগনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।    

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর