৪ ডিসেম্বর, ২০২২ ১৯:১১

বোয়ালমারীতে চোরাই মোটরসাইকেল উদ্ধার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি:

বোয়ালমারীতে চোরাই মোটরসাইকেল উদ্ধার

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় মোটরসাইকেল চুরির ৪২ দিন পর মোটরসাইকেলসহ চোর পুলিশের হাতে আটক হয়েছে। এ ঘটনায় নাজমুল শেখ বাদী হয়ে রবিবার থানায় মামলা করেছেন। 

জানা যায়, উপজেলার ইছাডাঙ্গা গ্রামের মো. নাজমুল শেখ গত ২১ অক্টোবর বিকেলে তার মোটরসাইকেল সহস্রাইল পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়ের গেটের পশ্চিম পাশে রেখে ফুটবল খেলা দেখতে যায়। পরে খেলা শেষে এসে দেখে মোটরসাইকেলটি সেখানে নেই। অনেক খোজাখুজি করে না পেয়ে ২৯ অক্টোবর বোয়ালমারী থানায় সাধারণ ডাইরী (জিডি) করেন। শনিবার (৩ ডিসেম্বর) বনমালীপুর গ্রামে নড়াইল এমএ মান্নান উচ্চ বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপরে চুরি হওয়া মোটরসাইকেল দেখে মোটরসাকেলসহ কাশিয়ানী থানার ব্যাসপুর হিজরী গ্রামের নিশানকে (১৫) আটক করে থানা পুলিশকে খবর দিলে পুলিশ নিশানকে আটক করে জিজ্ঞাসাবাদ করে। নিশানকে জিজ্ঞাসাবাদ করলে নিশান জানায় মাজরা গ্রামের সাইফ জামান শাকিলের (২১) নিকট থেকে ৫০ হাজার টাকা দিয়ে মোটরসাইকেলটি ক্রয় করেছে। পরে জয়নগর বাজার থেকে শাকিলকে আটক করলে সে জানায় জোনাসুর গ্রামের মুন্না কাজীর (২১) নিকট থেকে এনে বিক্রয় করেছে মোটরসাইকেলটি। শাকিলের তথ্য মতে মুন্না কাজীকে শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে কাশিয়ানী থানার বালিয়াডাঙ্গা প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃত আসামিদের রবিবার ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে। 

বোয়ালমারী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, চুরি করা মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে এবং চোরদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর